আরপিএফ ও স্থানীয় বাসিন্দাদের সংঘর্ষে উত্তেজনা ছড়াল শিলিগুড়ির ফুলবাড়িতে

আরপিএফ স্থানীয় বাসিন্দাদের সংঘর্ষে উত্তেজনা ছড়াল শিলিগুড়ির  ফুলবাড়িতে। ফুলবাড়িতে রেলের জমিতে একটি নির্মাণ ভাঙতে গেলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পরে RPF কর্মীরা। চারজন আরপিএফ কর্মীকে স্থানীয় ক্লাব ঘরে আটকে রাখে  এলাকার বাসিন্দারা। পরে স্থানীয় NJP থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে অবস্থা আয়ত্তে আনে।

Updated By: Jun 3, 2017, 08:41 PM IST
আরপিএফ ও স্থানীয় বাসিন্দাদের সংঘর্ষে উত্তেজনা ছড়াল শিলিগুড়ির ফুলবাড়িতে

ওয়েব ডেস্ক: আরপিএফ স্থানীয় বাসিন্দাদের সংঘর্ষে উত্তেজনা ছড়াল শিলিগুড়ির  ফুলবাড়িতে। ফুলবাড়িতে রেলের জমিতে একটি নির্মাণ ভাঙতে গেলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পরে RPF কর্মীরা। চারজন আরপিএফ কর্মীকে স্থানীয় ক্লাব ঘরে আটকে রাখে  এলাকার বাসিন্দারা। পরে স্থানীয় NJP থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে অবস্থা আয়ত্তে আনে।

NJP স্টেশনের কাছেই, ফুলবাড়ি একনম্বর গ্রামপঞ্চায়েত এলাকার সাউথ কলোনী এলাকা। রেলের জমিতে বেআইনি নির্মাণ ভাঙতে যায় RPF। স্থানীয় বাসিন্দারা নির্মাণ ভাঙার সরকারি নির্দেশিকা দেখতে চান।

নির্দেশিকা দেখাতে পারেননি  RPF কর্মীরা। এইপরেই RPF কর্মীদের ঘেরাও করে স্থানীয় বাসিন্দারা। অবস্থা বেগতিক দেখে কয়েকজন RPF কর্মী পালিয়ে গেলেও আটকা পড়েন  চারজন। আটক  RPF কর্মীদের একটি ক্লাব ঘরে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা।

আটক সহকর্মীদের উদ্ধারে ঘটনাস্থলে পৌছান বেশ কয়েকজন আরপিএফ কর্মী। তাদের সঙে ধস্তাধস্তি হয় স্থানীয় বাসিন্দাদের। পরে  NJP  থানার পুলিস গিয়ে অবস্থা আয়ত্তে আনে।

.