Madhyamik 2022: জলপাইগুড়িতে পরীক্ষাকেন্দ্রের বাইরে ছুরি নিয়ে মারপিট পড়ুয়াদের! আহত ৩

পুলিসের দ্বারস্থ হলেন অভিভাবক ও শিক্ষকরা।

Updated By: Mar 13, 2022, 12:13 AM IST
Madhyamik 2022: জলপাইগুড়িতে পরীক্ষাকেন্দ্রের বাইরে ছুরি নিয়ে মারপিট পড়ুয়াদের! আহত ৩

নিজস্ব প্রতিবেদন: দুই স্কুলের পড়ুয়াদের মধ্যে বিবাদ। মাধ্যমিক (Madhyamik 2022) শেষ হতেই শুরু হল ছুরি নিয়ে মারপিট! আহত ৩ পরীক্ষার্থী।  ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়়াল জলপাইগুড়িতে।

করোনা আতঙ্ক কাটিয়ে ফের খাতায়-কলমে পরীক্ষা। গত বছরের নভেম্বরেই নির্ঘণ্ট ঘোষণা করে দিয়েছিল মধ্যশিক্ষা পর্ষদ। সোমবার থেকে শুরু হয়ে গিয়েছে মাধ্যমিক। রাজ্যের বিভিন্ন প্রান্তে  ১ হাজার ৪৩৫ প্রধানকেন্দ্র ও ২ হাজার ৭৫৯ উপকেন্দ্রে চলছে পরীক্ষা। এবছর পরীক্ষার্থীর সংখ্যা ১১ লক্ষ ২৬ হাজার ৮৬৩। মধ্যশিক্ষা পর্ষদের ইতিহাসে যা রেকর্ড।  

আরও পড়ুন: Leopard Killed: শিলিগুড়িতে চিতাবাঘ 'খুন' করে মাংস খাওয়ার অভিযোগ! গ্রেফতার ২

মাধ্য়মিক পরীক্ষা চলছে জলপাইগুড়ির আনন্দ মডেল হাইস্কুলেও। ওই স্কুলে সিট পড়েছে জলপাইগুড়ি জেলা স্কুল ও কালিয়াগঞ্জ উত্তমেশ্বর হাইস্কুলের পড়ুয়াদের। অভিযোগ, প্রথমদিনেই সিট নম্বর ছেঁড়াকে কেন্দ্র করে গন্ডগোল হয়েছিল। তখনকার মতো অবশ্য সমস্যা মিটেও গিয়েছিল।

আরও পড়ুন: Leopard in Purulia: জঙ্গলে ঘাপটি মেরে বসে চিতাবাঘ! ক্যামেরায় ধরা পড়ল ছবি

এদিন পরীক্ষা দিয়ে বেরনোর পর ফের দুই স্কুলের পড়ুয়াদের মধ্যে বিবাদ শুরু হয়। কালিয়াগঞ্জ উত্তমেশ্বর হাইস্কুলের পড়ুয়াদের উপর ছুরি নিয়ে চড়া হয় জেলা স্কুলের পড়ুয়ারা! জখম ৩। অভিযুক্তদের শাস্তির দাবিতে থানায় হাজির হন অভিভাবক ও শিক্ষকরা। সোমবার থেকে মাধ্যমিক চলাকালীন শিক্ষক ও পুলিসের কড়া নজরদারি থাকবে জলপাইগুড়ির আনন্দ মডেল হাইস্কুলে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.