বান্ধবীর সঙ্গে দীর্ঘক্ষণ ফোনে কথা, তারপরই উধাও রানাঘাটের দ্বাদশ শ্রেণির ছাত্রী

কেন মোবাইল সে নিয়েছিল, তার জন্যও বাড়িকে মেয়েকে বকাবকি করেছিলেন তাঁরা। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয়নি। ওই বান্ধবীর সঙ্গেই দীর্ঘক্ষণ ফোনে কথা বলতে থাকে তাঁদের মেয়ে।

Updated By: Sep 9, 2019, 01:29 PM IST
বান্ধবীর সঙ্গে দীর্ঘক্ষণ ফোনে কথা, তারপরই উধাও রানাঘাটের  দ্বাদশ শ্রেণির ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: মামাবাড়িতে গিয়ে আলাপ হয়েছিল সেই বান্ধবীর সঙ্গে। মাত্র ১৫ দিনের আলাপেই সে তাকে দিয়েছিল একটা দামি মোবাইল। ফলে বন্ধুত্ব হয়ে গিয়েছিল গাঢ়। এরপর বাড়ি ফিরে আসার পরও ঘণ্টার পর ঘণ্টা ওই বান্ধবীর সঙ্গেই ফোনে কথা বলত দ্বাদশ শ্রেণির ছাত্রীটি। বাড়িতে বকাও খেত। শনিবারও তাই হয়েছিল। বান্ধবীর সঙ্গে দীর্ঘক্ষণ ফোনে কথা বলায়, মায়ের কাছে বকুনি খেয়েছিল সে। আর তারপর থেকেই নিখোঁজ দ্বাদশ শ্রেণির ছাত্রী। রানাঘাটের এক ছাত্রীর নিখোঁজের ঘটনায় রহস্য দানা বেঁধেছে।

 

নিখোঁজ ছাত্রীর বাবার অভিযোগ, তিন মাস আগে মামাবাড়িতে গিয়ে এক তরুণীর সঙ্গে আলাপ হয়েছিল তাঁদের মেয়ের। ওই তরুণী ছাত্রীকে একটি মোবাইল ফোনও উপহার দেন। কেন মোবাইল সে নিয়েছিল, তার জন্যও বাড়িকে মেয়েকে বকাবকি করেছিলেন তাঁরা। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয়নি। ওই বান্ধবীর সঙ্গেই দীর্ঘক্ষণ ফোনে কথা বলতে থাকে তাঁদের মেয়ে।

মমতা সরকারের বিরুদ্ধে এবার হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন অর্জুন সিং

ছাত্রীর বাবার অভিযোগ, সিরিয়ালে অভিনয় করার ইচ্ছা ছিল তাঁদের মেয়ের। আর ওই তরুণী এই সুযোগটাকেই কাজে লাগাত। সিরিয়ালে অভিনয় করার সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে ওই তরুণী তাঁদের মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে গিয়েছে বলে অভিযোগ। রানাঘাট থানায় এই মর্মে অভিযোগ দায়ের করা হয়েছে।

  

Tags:
.