উত্সুক হয়ে রাস্তার ধারের জটলা দেখতে গিয়েই গণপিটুনির শিকার একাদশ শ্রেণির ছাত্র!

 সঙ্গে থাকা বন্ধুটি অভিজিতের বাড়িতে খবর দিলে পরিবারের লোকেরা গিয়ে তাকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

Updated By: Sep 19, 2019, 04:46 PM IST
উত্সুক হয়ে রাস্তার ধারের জটলা দেখতে গিয়েই গণপিটুনির শিকার একাদশ শ্রেণির ছাত্র!

নিজস্ব প্রতিবেদন:  বিশ্বকর্মা পুজোয় ঠাকুর দেখে ফিরছিল একাদশ শ্রেণির ছাত্রটি। রাস্তার ধারে প্রচুর মানুষের জমায়েত দেখে মোটর বাইক থামিয়ে দেখতে গিয়েছিল কী হয়েছে! আর তাতেই উল্টে গণপিটুনির শিকার হল সে। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রটি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালদার আরাপুর জোত্ এলাকায়। তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিস।

 

আহত ছাত্রের নাম অভিজিত্ কুমার। সে কেন্দ্রীয় বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্র। বাড়ি মালদার ইংরেজবাজারের সুকান্তপল্লি এলাকায়। বুধবার রাতে এক বন্ধুকে সঙ্গে নিয়ে বিশ্বকর্মা পুজোর ঠাকুর দেখতে বেরিয়েছিল। পথে আরাপুরে একটি পেট্রল পাম্পে বাইকে তেল ভরে রাস্তাতে উঠতেই মানুষের জটলা দেখতে পায়।

'কেন অমিত শাহকে বলতে পারলেন না?' রাজ্যে NRC নিয়ে মুখ্যমন্ত্রীর মৌনতাকে বিঁধলেন সুজন

 মোটর বাইক থামিয়ে ভিড়ের মধ্যে যেতেই উত্তেজিত একদল যুবক অভিজিতকে দুষ্কৃতী সন্দেহে বাঁশ লাঠি দিয়ে মারতে শুরু করে। এমনকি টিউব লাইট দিয়ে আঘাত করে। মাথায় বন্দুকের বাঁট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। এরপর অভিযুক্তরা পালিয়ে যায়।

 সঙ্গে থাকা বন্ধুটি অভিজিতের বাড়িতে খবর দিলে পরিবারের লোকেরা গিয়ে তাকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অভিজিতের মাথায় আটটি সেলাই পড়েছে।  ইংরেজবাজার থানাতে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস।

Tags:
.