বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল পঞ্চম শ্রেণির ছাত্র, বাড়ির লোক যে অবস্থায় তাকে দেখল...

সোমবার সকালে গ্রামের ক্যানেলের ধারে তার সাইকেল পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা।

Updated By: Oct 29, 2018, 01:50 PM IST
বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল পঞ্চম শ্রেণির ছাত্র, বাড়ির লোক যে অবস্থায় তাকে দেখল...

নিজস্ব প্রতিবেদন: বন্ধুর সঙ্গে দেখা করতে বেরিয়েছিল। আর বাড়ি ফিরে আসেনি। ১ দিন নিখোঁজ থাকার পর ক্যানেল থেকে উদ্ধার হল পঞ্চম শ্রেণির ছাত্রের দেহ।  ঘটনাটি ঘটেছে বীরভূমের  সিউড়ির গরুঝড়া গ্রামে।

রবিবার  প্রতিবেশী বন্ধু শাহরুখ খানের সঙ্গে দুপুরে বাড়ি থেকে বেরিয়েছিল বেনীমাধব স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র শেখ ফারহাদ।  বিকালে শাহরুখ বাড়িতে ফিরে এলেও ফিরে আসেনি ফারহাদ।  পরিবারের সদস্যরা তার খোঁজ শুরু করে। সম্ভাব্য সব জায়গাতে খোঁজা হয় ফিরহাদকে। তার বাবা-মা শাহরুখের বাড়ি গিয়েও কথা বলেন। কিন্তু শাহরুখকে তার পরিবারের সদস্যরা কথা বলতে দেননি বলে অভিযোগ।

আরও পড়ুন: অনীক থেকে অ্যানি হয়ে সাত পাকে বাঁধা পড়লেন পুরনো বন্ধু সাগ্নিকের সঙ্গে! তারপর...

সোমবার সকালে গ্রামের ক্যানেলের ধারে তার সাইকেল পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। সাইকেলেই এক জোড়া জুতো রাখা ছিল। সকাল ৬টা নাগাদ ক্যানেল থেকে ফিরহাদের দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: শাড়ির আঁচল দেখতে পেয়েছিলেন গ্রামবাসীরা, এগোতেই যে দৃশ্য চোখে পড়ল

এরপরই গ্রামবাসীরা শাহরুখের বাড়িতে চড়াও হন। কিন্তু শাহরুখ কিংবা তার পরিবারের সদস্যরা কারোরই খোঁজ পাওয়া যায়নি। বাড়ির দরজায় তালা লাগানো ছিল।  শাহরুখের ভূমিকা নিয়ে সন্দেহ গাঢ় হয়েছে ফিরহাদের পরিবারের মনে। ছাত্রের বাবা বলছেন, “আমার ছেলে কখনই জলে নামত না। কীভাবে এই ঘটনা ঘটল বুঝতে পারছি না। ওকে কী কেউ খুন করেছে, তা জলে নেমে ডুবে মৃত্যু হয়েছে, তাও স্পষ্ট নয় আমাদের কাছে। ছেলের মৃত্যুর কিনারা করুক পুলিস।” ঘটনার পর থেকেই কেন শাহরুখের পরিবার বেপাত্তা, তা ভাবাচ্ছে পুলিসকেও। তদন্ত চলছে।  

 

.