Garbeta: নিখোঁজ শিশুসন্তানের পথ চেয়ে বসেছিল মা, সপ্তাহ পর জঙ্গলে মিলল ছেলের নিথর দেহ

Garbeta Murder: ফুটবল টুর্নামেন্ট দেখতে গিয়ে নিখোঁজ হয়ে যায় ছোট্ট অনিমেষ।

Updated By: Dec 18, 2021, 03:59 PM IST
Garbeta: নিখোঁজ শিশুসন্তানের পথ চেয়ে বসেছিল মা, সপ্তাহ পর জঙ্গলে মিলল ছেলের নিথর দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পশ্চিম মেদিনীপুরের গড়বেতার গোড়বেড়িয়ার জঙ্গল থেকে উদ্ধার হল হাত বাঁধা অবস্থায় এক শিশুর দেহ। নিহতের নাম অনিমেষ লহবত। এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল দ্বিতীয় শ্রেণির পড়ুয়া ওই শিশু। শেষে জঙ্গলে মিলল নিখোঁজ শিশুর দেহ। নিহত শিশুর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিস সূত্রে খবর। এই ঘটনায় এক গ্রামবাসীকে আটক করেছে পুলিস।

জানা গিয়েছে, গত শনিবার গড়বেতার গোড়বেড়িয়া গ্রামে একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানেই খেলা দেখতে গিয়েছিল ছোট্ট অনিমেষ। তারপর আর বাড়ি ফেরেনি সে। সেদিন থেকেই সে নিখোঁজ হয়ে যায়। ছোট্ট অনিমেষের খোঁজে থানায় মিসিং ডায়েরি করে বাড়ির লোক। শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু তার কোনও খোঁজ পাওয়া যায়নি। এক সপ্তাহ পর মিলল নিথর দেহ। জঙ্গলে হাত বাঁধা অবস্থায় দ্বিতীয় শ্রেণির পড়ুয়া অনিমেষের নিথর দেহ পড়ে থাকতে দেখেন এক গ্রামবাসী। 

শুক্রবার সন্ধ্যায় প্রথম দেহটি দেখতে পান স্থানীয় এক বাসিন্দা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, নিহত শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে কে ওই শিশুকে খুন করল? তা ভেবে কূলকিনারা পাচ্ছে না নিহতের পরিবার। খুনের ঘটনায় ধোঁয়াশায় গ্রামবাসী। ধন্দে পুলিসও। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য পরদেশ লহবত নামে এক গ্রামবাসীকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন, কাটোয়ায় চুম্বন করে গুলি ছোঁড়ে প্রেমিকা, 'ধর্ষণ'-এর দায়ে এবার ধৃত প্রেমিক

সোশ্যাল মিডিয়ায় গেম খেলতে গিয়ে পরিচয়, প্রেম ভাঙতেই প্রেমিকার 'নগ্ন' ছবি পোস্ট! 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.