Katwa: চুম্বন করে গুলি ছোঁড়ে প্রেমিকা, 'ধর্ষণ'-এর দায়ে এবার ধৃত প্রেমিক

"নিজেদের মেয়েকে বাঁচাতে এখন আমার ছেলের নামে মিথ্যে ধর্ষণের অভিযোগ তুলেছে।"

Updated By: Dec 18, 2021, 02:01 PM IST
Katwa: চুম্বন করে গুলি ছোঁড়ে প্রেমিকা, 'ধর্ষণ'-এর দায়ে এবার ধৃত প্রেমিক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কাটোয়া গুলিকাণ্ডে নয়া মোড়। 'ধর্ষণে'র অভিযোগে এবার গ্রেফতার গুলিতে জখম প্রেমিক লালচাঁদ শেখ। অভিযুক্ত প্রেমিকার মায়ের অভিযোগের ভিত্তিতে কাটোয়া থানার পুলিস প্রেমিক লালচাঁদ শেখকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করেছে। 

প্রেমিকার মায়ের অভিযোগ, অভিযুক্ত প্রেমিক লালচাঁদ তাঁর নাবালিকা মেয়েকে ধর্ষণ করেছে। সেই কারণেই লালচাঁদকে প্রাণে মেরে ফেলতে গুলি করে তাঁর মেয়ে। যদিও প্রেমিক লালচাঁদ শেখের মা মর্জিনা বিবি এই অভিযোগ উড়িয়ে পাল্টা দাবি করেছেন যে, "নিজেদের মেয়েকে বাঁচাতে এখন আমার ছেলের নামে মিথ্যে ধর্ষণের অভিযোগ তুলেছে। আমি তো ওই মেয়ের সঙ্গে ছেলের বিয়ে দিতে চেয়েছিলাম। মেয়েটি আমার বাড়ি চলেও এসেছিল।"  

প্রসঙ্গত, বুধবার রাতে কাটোয়ার সার্কাস ময়দান এলাকায় একটি শপিংমলের পাশের গলিতে প্রেমিক লালচাঁদকে ডেকে বিয়ের প্রস্তাব দেয় ওই যুবতী। প্রথমে চুম্বন করে, তারপর বিয়ের প্রস্তাব দেয় সে। কিন্তু প্রেমিক লালচাঁদ সেই প্রস্তাব নাকচ করকেই, তাঁকে  লক্ষ্য করে ওয়ান শাটার পাইপগান থেকে গুলি চালায় প্রেমিকা। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য প্রাণে বেঁচে যায় প্রেমিক লালচাঁদ শেখ। এরপরই অভিযুক্ত প্রেমিকাকে গ্রেফতার করে পুলিস। 

তারপরই শুক্রবার নয়া মোড় গুলিকাণ্ডে। ধৃত প্রেমিকার মায়ের অভিযোগের ভিত্তিতে প্রেমিক লালচাঁদ শেখকে বিকালে গ্রেফতার করে কাটোয়া থানার পুলিস। আরও পড়ুন, ভারী বুটে ছয়লাপ শহর, ২৩ হাজার বাহিনীর ঘেরাটোপে কাল ভোট

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.