রাকেশের বাড়ির পাশের CCTVতেই ক্লু? পামেলাকাণ্ডে পুলিসের রাডারে আরও ১ সন্দেহভাজন

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানা গিয়েছে, ঘটনার আগে এবং পরে এক ব্যক্তি আমরিক সিং নামে ওই সন্দেহভাজনকে ফোন করে রাকেশ সিং-এর বাড়িতে ডেকেছিল। 

Updated By: Feb 27, 2021, 01:46 PM IST
রাকেশের বাড়ির পাশের CCTVতেই ক্লু? পামেলাকাণ্ডে পুলিসের রাডারে আরও ১ সন্দেহভাজন

নিজস্ব প্রতিবেদন: পামেলাকাণ্ডের কিনারা করতে তৎপর পুলিস (Kolkata Police)। অভিযুক্ত রাকেশ সিং-এর (Rakesh Singh) বাড়ির এলাকার সিসিটিভ ফুটেজ (CCTV footage) থেকে এক সন্দেহভাজনকে চিহ্নিত করেছে পুলিস। ইতিমধ্যেই তাঁর খোঁজ শুরু হয়েছে। এই ঘটনায় চিহ্নিত আমরিক সিং নামে ওই ব্যক্তি সম্ভবত লিঙ্কম্যান হিসেবে যুক্ত বলেই প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানা গিয়েছে, ঘটনার আগে এবং পরে এক ব্যক্তি আমরিক সিং নামে ওই সন্দেহভাজনকে ফোন করে রাকেশ সিং-এর বাড়িতে ডেকেছিল। যদিও ওই ব্যক্তি পলাতক। 

আরও পড়ুন:  BJPর পরিবর্তন যাত্রার রথ ভাঙচুর, মোবাইল-ল্যাপটপ চুরির অভিযোগ Trinamoolএর বিরুদ্ধে

কোকেন কাণ্ডে ধৃত বিজেপি যুব মহিলা মোর্চা নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) বারবার দাবি করেছেন, রাকেশ সিং তাঁকে ফাঁসিয়েছেন। পামেলা এদিন আরও দাবি করেন, রাকেশের ছেলেও তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রে সামিল ছিল। পামেলার দাবি, 'ঘনিষ্ঠতা'য় বাধা দেওয়ায় তাঁকে শারীরিক নিগ্রহ পর্যন্ত করেন রাকেশ সিং। মাদক-কাণ্ডের একাধিক যোগ খুঁজতে নেমেছে কলকাতা পুলিস (Kolkata police) থেকে শুরু করে গোয়েন্দা বিভাগ। শুক্রবার রাকেশ সিংয়ের (Rakesh Singh) বাড়িতে তল্লাশি চালিয়েছে কলকাতা পুলিস। আর এবার কলকাতা ও শহরে বাইরেও বিভিন্ন জায়গায় Cctv Footage খতিয়ে দেখছে পুলিস। 

কলকাতায় এর আগে এত পরিমাণ কোকেন উদ্ধার হয়নি কখনও। তাই এই ঘটনাকে পুলিস বাড়তি গুরুত্ব দিচ্ছে। বিজেপি নেত্রীর সঙ্গে আর কাদের মাদক-কাণ্ডে যোগাযোগ রয়েছে সেই সূত্র খুজতে চাইছে পুলিস। বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra) এবং শঙ্কুদেব পণ্ডার (Sankudeb Panda) কাছেও জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠিয়েছে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। 

.