'গরুপাচার থেকে কয়লা কাণ্ড', রাজ্যের আমলাদের নিশানা করে টুইট বোমা রাজ্যপালের

দুর্নীতি নামক শিল্পকে রুখতে না পারার যে প্রশাসনিক ব্যর্থতা, সেটাই এখন শহরের আলোচ্য বিষয়। সেটাই সরকারের মুখ পোড়াচ্ছে বলে তাঁর মন্তব্য।

Updated By: Nov 23, 2020, 11:24 AM IST
'গরুপাচার থেকে কয়লা কাণ্ড', রাজ্যের আমলাদের নিশানা করে টুইট বোমা রাজ্যপালের

নিজস্ব প্রতিবেদন: সরকার এবং প্রশাসনের পর রাজ্যপালের সরাসরি নিশানায় এবার রাজ্যের আমলারা। আজ সকালে নিজের টুইটে আমলাদের তীব্র কটাক্ষ করেছেন জগদীপ ধনখড়। তিনি লিখেছেন, যেভাবে রাজ্যে সরকারি আমলাদের সম্পত্তি বাড়ছে এবং তাঁরা দুর্নীতিতে জড়াচ্ছেন,তা উদ্বেগজনক। দুর্নীতি নামক শিল্পকে রুখতে না পারার যে প্রশাসনিক ব্যর্থতা, সেটাই এখন শহরের আলোচ্য বিষয়। সেটাই সরকারের মুখ পোড়াচ্ছে বলে তাঁর মন্তব্য।

 এই টুইটের কিছুক্ষণ পরেই রাজ্যে গরুপাচার ও কয়লা কাণ্ড নিয়ে সরব হয়েছেন রাজ্যপাল। এদিন পুলিসের উদ্দেশে রাজ্যপালের টুইট -'তদন্তের মধ্যে দিয়ে উর্দিধারীদের মেগা দুর্নীতির পর্দা ফাঁস করা দরকার। তাঁদের অসত্‍ উপায়ে অর্জিত সম্পত্তির খোঁজ করতে হবে।'

এখানেই শেষ নয়, টুইটে জগদীপ ধনখড় আরও লিখেছেন, 'দুর্নীতির আঁতুড়ঘরকে ভেঙে দিয়ে গণতন্ত্রকে রক্ষা করতে হবে। দুর্নীতির কিংপিনদের গ্রেফতার করে, আইনানুগ বিচার করার সময় এসেছে।' ধনখড়ের মতে, দুর্নীতিগ্রস্তরাই যদি সত্‍ মানুষদের পিছনে ফেলে এগিয়ে যায়, সেটা হবে গণতন্ত্রের পক্ষে বিপজ্জনক। 

.