Midnapur: বিয়ের ঠিক হওয়াতেই প্রাণে মারার চেষ্টা! চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়া হল পিংলার তরুণীকে

শনিবার দুপুরে টিউশন পড়ার নাম করে বাংলা অনার্সের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর বিকালের দিকে বাড়ির লোকজন খবর পান মেয়ের দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে তাঁরা পিংলা ব্লক হাসপাতালে পৌঁছান তাঁরা

Updated By: Oct 9, 2022, 09:40 PM IST
Midnapur: বিয়ের ঠিক হওয়াতেই প্রাণে মারার চেষ্টা! চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়া হল পিংলার তরুণীকে

ই গোপী: কলেজ ছাত্রীকে খুনের চেষ্টার অভিযোগ। চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়া হল রাস্তার পাশে। শনিবার এমনই মারাত্মক ঘটনা ঘটেছে পিংলার মুন্ডুমারী এলাকার ডেবরা-সবং রাজ্যসড়কে। গুরুতর জখম ওই ছাত্রী বর্তমানে কলকাতার এক সরকারি হাসপাতালে ভর্তি। আহত ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক। ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুব্রত দোলই নামে এলাকার এক যুবককে গ্রেফতার করেছে পিংলা থানার পুলিস। শনিবার রাতে যুবতীর এক দাদুর অভিযোগ পাওয়ার পরেই পুলিস সুব্রত দোলইকে পিংলা থানার সূতাছড়া গ্ৰাম থেকে গ্রেফতার করেছে। তার কাছ থেকে একটি মারুতি আটক হয়েছে। রবিবার তাকে জেলা আদালতে হাজির করে পুলিস। ধৃতের তিনদিনের পুলিস হেফাজত নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন-'চিপকে হলুদ জার্সিতে ফিরছি', জানিয়ে দিলেন 'ক্যাপ্টেন কুল' 

পুলিস জানিয়েছে ধৃত যুবকের বাড়ি খড়গপুর গ্ৰামীণ থানার পপড়আড়া এলাকায়। আর যুবতীর বাড়ি খড়গপুর গ্ৰামীণ থানা এলাকায়। জানা গিয়েছে শনিবার দুপুরে টিউশন পড়ার নাম করে ডেবরা কলেজের বাংলা অনার্সের দ্বিতীয় বর্ষের এই ছাত্রী বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর বিকালের দিকে বাড়ির লোকজন খবর পান মেয়ের দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে তাঁরা পিংলা ব্লক হাসপাতালে পৌঁছান। তবে অবস্থা গুরুতর হওয়ায় যুবতীকে সন্ধ্যাবেলায় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তারপর রাতের দিকে যুবতীকে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে পাঠানো হয়। আপাতত যুবতী সেখানে সংকটজনক অবস্থায় ভর্তি রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে যুবতীর সঙ্গে মারুতির মালিক সুব্রতর পূর্বপরিচিত। তবে প্রেমের কোনও সম্পর্ক ছিল কিনা তা এখনও স্পষ্ট নয়। সম্প্রতি যুবতীর বিয়ের ঠিক হয়ে গিয়েছে। দশমীর দিন পাকা কথা হয়। কালীপুজোর পর দিনক্ষণ ঠিক করার কথা। পরিবারের অভিযোগ, বিষয়টি জানতে পারেন যুবক। অভিযোগ শনিবার যুবতীকে প্রায় জোর করেই তার  মারুতিতে চাপায়। তারপর বালিচক থেকে সবংয়ের দিকে রওনা দেয়। জানা গিয়েছে গাড়ির মধ্যে দুজনের বচসা শুরু হয়। যুবক প্রেমের প্রস্তাব দেন যুবতীকে। কিন্তু যুবতী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। তখনই প্রতিহিংসা চরিতার্থ করার জন্য যুবক চলন্ত গাড়ি থেকে যুবতীকে ঠেলে ফেলে দিয়ে মারুতি নিয়ে সোজা জামনার দিকে পালায়।

এদিকে স্থানীয় মানুষজন এইভাবে এক যুবতীকে গাড়ি থেকে পড়ে যেতে দেখে দ্রুত তাঁকে পিংলা ব্লক হাসপাতালে নিয়ে যান। এই ব্যাপারে যুবতীর এক দাদু জানিয়েছেন শনিবার সকাল থেকে নাতনীকে পাওয়া যাচ্ছিল না। বিকালে খবর পাওয়ার পর পিংলা ব্লক হাসপাতালে পৌঁছান। আর এক কাকা বলেছেন ভাইজী টিউশন পড়তে যাচ্ছে বলে ব্যাগ নিয়ে বেরোয়। তবে এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রানা মুখোপাধ্যায় জানিয়েছেন একজন কলেজ ছাত্রীকে খুনের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। আর যুবতীকে চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে না কি পড়ে গিয়েছেন সেটি খতিয়ে দেখা হচ্ছে। এখনই স্পষ্ট কিছু বলা যাচ্ছে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.