Jaigaon: চকোলেট তুলে নেওয়ার ছবি ভাইরাল করেছিল মল কর্মীরা, ভয়ঙ্কর কাণ্ড করল কলেজছাত্রী

সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়েন মৃত ছাত্রীর বাবা রতন ঘোষ। তিনি বলেন, হ্যাঁ, আমার মেয়ে ভুল করেছে। ওর কাছ থেকে টাকাপয়সা নিয়েছে। টানা ২ ঘণ্টা ধরে ওকে হেনস্থা করেছে

Updated By: Oct 31, 2022, 06:02 PM IST
Jaigaon: চকোলেট তুলে নেওয়ার ছবি ভাইরাল করেছিল মল কর্মীরা, ভয়ঙ্কর কাণ্ড করল কলেজছাত্রী

তপন দেব: শপিং মলে গিয়ে সবার অজান্তেই একটি চকোলেট তুলে নিয়েছিল কলেজ ছাত্রী। কিন্তু সেই ছবি তুলে নেন মলের কয়েকজন কর্মী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ায় অপমানে আত্মঘাতী হল আলিপুরদুয়ারের জয়গাঁ-র এক ছাত্রী। এনিয়ে তোলপাড় শুরু হয়েছে এলাকায়। পরিবারের দাবি, ওই ছাত্রী মল কর্মীদের কাছে বারবার তার দোষ কবুল করে টাকা মিটিয়ে দিলেও সেই ছবি ভাইরাল করে দেওয়া হয়। সেই অপমানেই আত্মঘাতী হয়েছে সে।

আরও পড়ুন-'স্ট্রাইক রোটেট করবে না ব্লক করবে, কার্তিক এটাই বুঝতে পারে না!'

গত ২৯ সেপ্টেম্বর জয়গাঁর একটি শপিং মলে গিয়েছিল তৃতীয় বর্ষের ওই ছাত্রী ও তার বোন। সেখানে ওই চকোলেট চুরি করতে গেলে মল কর্মীদের মোবাইলে তা ধরা পড়ে যায়। বিল মেটানোর সময় তাকে ঘিরে ধরে এনিয়ে জেরা করে মল কর্মীরা। চুরির কথা স্বীকারও করে নেয়। চকোলেটের দামও
 মিটিয়ে দেয়। তার পরেও সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়। তাতেই অপমানে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় ওই ছাত্রী। এমনটাই দাবি পরিবারের।

পরিবারের লোকজনের দাবি, কে ওই ভিডিয়ো ভাইরাল করছে তার নাম প্রকাশ করতে হবে। এর থেকে অনেক বড় চুরিচামারি হয়। তাহলে এরকম একটা ছোট্ট ঘটানায় কাউকে এভাবে বদনাম করা কেন? সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়েন মৃত ছাত্রীর বাবা রতন ঘোষ। তিনি বলেন, হ্যাঁ, আমার মেয়ে ভুল করেছে। ওর কাছ থেকে টাকাপয়সা নিয়েছে। টানা ২ ঘণ্টা ধরে ওকে হেনস্থা করেছে। শুধু তাই নয় ওই ছবি যাতে ভাইরাল না করা হয় তার জন্য কর্মীদের পায়ে ধরে অনুরোধও করেছে। আমার মেয়ে দোষ করেছে। ওকে পুলিসে দিক।  আইনের আশ্রয় নিক। ছবি ভাইরাল কেন করল। আমার মেয়ে মারা গিয়েছে। এখন মেয়ে কোথা থেকে পাব? ম্যানেজারকে গ্রেফতার করতে হবে। টাকা নেওয়ার পরও ছবি ভাইরাল করা হল কেন? ওই ছবি গেটে, দোকানে লাগিয়ে দেওয়া হয়েছে। মলের কর্মীরা একে অপরে শেয়ার করেছে। তারপর সেটি ভাইরাল হয়ে যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.