Panchayat Election 2023: প্রধান নির্বাচিত হতেই কংগ্রেস প্রার্থীর বাড়িতে হামলা, গুলি!

২৪ আসনের পঞ্চায়েত এবার ১২টি করে আসন পেয়েছে কংগ্রেস ও তৃণমূল। শেষপর্যন্ত টসে জেতে কংগ্রেস। প্রধান নির্বাচিত হন দলের জয়ী প্রার্থী রায়েশা বিবি।

Updated By: Aug 18, 2023, 04:42 PM IST
Panchayat Election 2023: প্রধান নির্বাচিত হতেই কংগ্রেস প্রার্থীর বাড়িতে হামলা, গুলি!

অর্ণবাংশু নিয়োগী: টসে জিতে পঞ্চায়েতে বোর্ড গঠন করেছে কংগ্রেস। তারপর? নবনির্বাচিত প্রধানের বাড়িতে হামলা, গুলি! নিরাপত্তার দাবিতে এবার হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন তিনি। মামলা দায়ের করা হবে বিচারপতি জয় সেনগুপ্তের এজলাসে।

আরও পড়ুন: Anubrata Mandal: খুবই অসুস্থ অনুব্রত, বাবার শরীর খারাপ শুনেই কেঁদে আকুল কেষ্টকন্যা!

মালদহের কালিয়াচকের  আলিপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে আসনসংখ্যা ২৪। ১২টি করে আসন পেয়েছে কংগ্রেস ও তৃণমূল। প্রধান কে হবেন? টস করার সিদ্ধান্ত নেওয়া হয়। টসে জেতে কংগ্রেস। প্রধান নির্বাচিত হন দলের জয়ী প্রার্থী রায়েশা বিবি। আর তাতেই ঘটে বিপত্তি।

কেন? অভিযোগ, নবনির্বাচিত প্রধানের বাড়িতে চড়াও হয়ে রীতিমতো ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। সঙ্গে লুটপাটও! বাড়িতে তখন কেউ ছিলেন না। শেষপর্যন্ত রায়েশা বিবির স্বামী মাহিদুর রহমানের ছবিতে গুলি চালিয়ে চম্পট দেয় হামলাকারীরা। ঘটনায় আতঙ্কে পরিবারের লোকেরা।

এর আগে, পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে রক্ত ঝরেছিল মালদহে। অভিযোগ, চাঁচলের মহানন্দপুর গ্রাম পঞ্চায়েত ভোটাভুটির মাঝেই হামলার মুখে পড়েন তৃণমূল প্রার্থীরা। ধারালো অস্ত্রে আঘাতে জখম হন শাসকদলের ৬ প্রার্থী ও ১ জন নির্দল। হবিবপুর পঞ্চায়েত সমিতিতে ভুয়ো শংসাপত্র দাখিলের অভিযোগে সদস্য়পদ খারিজ হয়ে গিয়েছে বিজেপি প্রার্থী সুলেখা সিংহের।

আরও পড়ুন: Bengal Safari Park | White Royal Bengal Tiger: পর পর সন্তানের মৃত্যু! খাওয়া ভুলেছে শোকে কাতর সাফারি পার্কের কিকা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.