কোচবিহারের যৌনপল্লীতে মধ্যাহ্নভোজের আয়োজন, মাস্ক বিতরণ করে বর্ষবরণ পুলিসের

এমন নববর্ষ কাম্য ছিল না রাজ্যবাসীর। তবু এই মন কেমনের দিনেও যৌনপল্লীর অসহায়দের পাশে দাঁড়িয়ে ফের নজির গড়ল কোচবিহার জেলা পুলিস। এদিন কোচবিহারের  প্রিয়গঞ্জ কলোনির যৌনপল্লীর বাসিন্দাদের মধ্যাহ্নভোজনের ব্যবস্থা করা হয় পুলিসের তরফে। এরপর তাঁদের হাতে তুলে দেওয়া হয় মাস্ক।  

Updated By: Apr 14, 2020, 05:12 PM IST
কোচবিহারের যৌনপল্লীতে মধ্যাহ্নভোজের আয়োজন, মাস্ক বিতরণ করে বর্ষবরণ পুলিসের

নিজস্ব প্রতিবেদন: এমন নববর্ষ কাম্য ছিল না রাজ্যবাসীর। তবু এই মন কেমনের দিনেও যৌনপল্লীর অসহায়দের পাশে দাঁড়িয়ে ফের নজির গড়ল কোচবিহার জেলা পুলিস। এদিন কোচবিহারের  প্রিয়গঞ্জ কলোনির যৌনপল্লীর বাসিন্দাদের মধ্যাহ্নভোজনের ব্যবস্থা করা হয় পুলিসের তরফে। এরপর তাঁদের হাতে তুলে দেওয়া হয় মাস্ক।  

লকডাউনে সংঙ্কচেটে পড়েছে বহু মানুষ। ভাঁড়ারে টান পড়েছিল প্রিয়গঞ্জ কলোনির যৌনপল্লীর  বাসিন্দাদেরও। আর সেই কথা মাথায় রেখেই তাঁদের দিকে সহযোগিতার হাত বাড়ালো পুলিস। পল্লীর পরিবারগুলোর হাতে খাবার তুলে দেন কোচবিহার কোতোয়ালি থানার আইসি সৌম্যজিৎ রায়| 

খাবার বিতরণের পাশাপাশি বাসিন্দাদের হাতে মাস্ক তুলে দিয়ে করোনা রোগ নিয়ে তাঁদের সতর্কতার বার্তা দেন আইসি সৌম্যজিৎ রায়। লকডাউনে অসহায় হয়ে পড়া কোচবিহারের  প্রিয়গঞ্জ কলোনির যৌনপল্লীর বাসিন্দাদের মধ্যাহ্নভোজন করিয়ে তাদের হাতে মাস্ক তুলে দিলো কোচবিহার জেলা পুলিশ প্রশাসন।

.