Coochbihar: মাদ্রাসার ছাদ ঢালাইয়ের সময় আচমকা বিপদ, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত শ্রমিক

ছাদের পিলারের রড বাঁধতে গিয়ে অসাবধানতার কারণে পিলারের রড পড়ে যায় ইলেকট্রিক তারের উপরে। 

Updated By: May 13, 2022, 07:58 AM IST
Coochbihar:  মাদ্রাসার ছাদ ঢালাইয়ের সময় আচমকা বিপদ, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত শ্রমিক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: দুর্ঘটনার কারণে এবার মাদ্রাসার ভিতরেই মারা গেলেন এক শ্রমিক। ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটা দু নম্বর ব্লকের কালমাটি এলাকায়। সেখানকার একটি মাদ্রাসায় ছাদ ঢালাই করছিলেন বেশ কয়েজন শ্রমিক। ছাদের পিলারের রড বাঁধতে গিয়ে অসাবধানতার কারণে পিলারের রড পড়ে যায় ইলেকট্রিক তারের উপরে। তা খেয়াল করেননি কেউই। তারপরেই বাধে বিপত্তি। 

কাজ করতে গিয়ে ইলেকট্রিক শক লেগে আহত হন বেশ কয়েকজন শ্রমিক৷  এরপর ঘটনাস্থল থেকে তৎক্ষণাৎ স্থানীয়রা ওই শ্রমিকদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বামনহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করায়। তারপরেই কয়েকজনের মধ্যে মোস্তফা মল্লিক নামে এক শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

বাকি কয়েকজন আশঙ্কা গুরুতর হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা করিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। খবর পেয়ে বামনহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিস এবং মৃত ব্যক্তি ও আহত ব্যক্তিদের পরিবারের সঙ্গে কথা বলেন পুলিস আধিকারিকরা। প্রাথমিক অনুমান, অসাবধানতার কারণেই শক পেয়ে মারা গিয়েছেন ওই শ্রমিক। ঘটনায় মাদ্রাসা জুড়ে শোকের ছায়া। 

আরও পড়ুন, Berhampore Murder: অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে মালদহে নিয়ে এলেন তদন্তকারীরা

আরও পড়ুন, Burdwan: বর্ধমানে মিষ্টি হাবের ভবিষ্যৎ বিঁশ বাও জলে! দোকান খুলতে রাজি নন ব্যবসায়ীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.