লরি থেকে করোনা ছড়াল ঝাড়গ্রামে, অনুমান মুখ্যমন্ত্রীর

বাজারের থলে থেকে করোনা ছড়ালে লরির চাকা থেকেও ছড়াতে পারে। অনুমান মুখ্যমন্ত্রীর। সেই কথাই তিনি ব্যক্ত করলেন ঝাড়গ্রামের প্রশাসনিক বৈঠকে।

Updated By: Oct 7, 2020, 01:45 PM IST
লরি থেকে করোনা ছড়াল ঝাড়গ্রামে, অনুমান মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: বাজারের থলে থেকে করোনা ছড়ালে লরির চাকা থেকেও ছড়াতে পারে। অনুমান মুখ্যমন্ত্রীর। সেই কথাই তিনি ব্যক্ত করলেন ঝাড়গ্রামের প্রশাসনিক বৈঠকে।

আজ, বুধবার ঝাড়গ্রামে চলছে সেই জেলার প্রশাসনিক বৈঠক। করোনা-আবহে বন্ধ ছিল মুখ্যমন্ত্রীর জেলাসফর। করোনা-পরিস্থিতি একটু নিয়ন্ত্রণে আসতেই তিনি বেড়িয়ে পড়েছেন জেলাসফরে। গতকাল খড়্গপুরে এই বৈঠক ছিল। বৈঠকের প্রথমেই মুখ্যমন্ত্রী গতকালের মতোই ঝাড়গ্রামের করোনা-ডেটা শুনে নেন। সেখানেই করোনা সংক্রান্ত  বিষয়গুলি শুনতে শুনতে ঝাড়গ্রামের করোনা-পরিস্থিতির বাড়াবাড়ি প্রসঙ্গে মমতা মন্তব্য করেন, ঝাড়গ্রামে মুম্বই-চেন্নাই থেকে প্রচুর লরি আসে। যদি বাজারের থলে থেকে করোনা ছড়ায়, তা হলে লরির চাকা থেকেও ছড়াতে পারে। এটা নিয়েও ভাবা দরকার। 

ভিন রাজ্য থেকে যেসব লরি এ রাজ্যের বিভিন্ন জেলায় আসছে সেগুলির ক্ষেত্রে কিছু নির্দিষ্ট সুরক্ষানীতি গ্রহণ করার কথা তিনি প্রশাসনিক আধিকারিকদের বলেন। যথাযথ স্যানিটাইজেশন এবং কিছু নিয়মের কড়াকড়ি থাকলেই বিষয়টি ক্রমশ নিয়ন্ত্রণে চলে আসবে বলে ধারণা তাঁর।  

আরও পড়ুন: হাতির হামলায় মারা গেলে পরিবারের একজনকে স্পেশাল হোমগার্ডের চাকরি: মমতা

.