খুড়তুতো দেওরের সঙ্গে বৌদির পরকীয়া, ৪ মাসে আগে নিখোঁজ যুগলের খোঁজ মিলতেই হতভম্ব সবাই!

 দুজনেই বিবাহিত। তিনটি করে ছেলে মেয়েও রয়েছে।

Updated By: Jul 10, 2020, 01:42 PM IST
খুড়তুতো দেওরের সঙ্গে বৌদির পরকীয়া, ৪ মাসে আগে নিখোঁজ যুগলের খোঁজ মিলতেই হতভম্ব সবাই!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দেওর-বৌদির ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল রানিগঞ্জে। শুক্রবার সকালে যুগলের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে রানিগঞ্জের মহাবীর কলোনি এলাকায়। 

জানা গিয়েছে, ওই এলাকারই বাসিন্দা ছিলেন দুজন। আজ সকালে স্থানীয় বাসিন্দারা দেখতে পান, কিছুটা দূরে জঙ্গলের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেহ দুটি। পরিবার সূত্রে জানা গিয়েছে, ৪ মাস যাবৎ নিখোঁজ ছিলেন দুজনেই। দুজনেই বিবাহিত। তিনটি করে ছেলে মেয়েও রয়েছে। এদিকে খুড়তুতো দেওরের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বৌদি।

মৃত দেওরের নাম ভাগু বাউরি। ইসিএলের কর্মী ছিলেন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, সম্পর্কে খুড়তুতো দেওরের সঙ্গে যে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল, তা দুজনের কেউই বাড়ির কাউকে কোনওদিন বুঝতে দেননি। দুজন ৪ মাস আগে হঠাৎই নিখোঁজ হয়ে যান। তারপর থেকেই খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। 

এরপর রানিগঞ্জ থানায় অভিযোগও জানানো হয়। শেষে এদিন বাড়ি থেকে কিছুটা দূরে জঙ্গলে একটি গাছের ডালে যুগলের ঝুলন্ত দেহ দেখা যায়। রানিগঞ্জ থানার পুলিস দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে।

আরও পড়ুন, শহরের রাস্তায় দাপাল হাতি, সামনে যাঁকে পেল আছাড় মারল তুলে! সিসিটিভিতে ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

.