ঊষসী হেনস্থায় ধৃতদের পুলিস হেফাজতের নির্দেশ আদালতের

এদিন সরকারি কৌসুলি তাঁর সওয়ালে বলেন, 'সোমবার রাতের ঘটনায় অন্তত ১০ জন জড়িত ছিল। তার মধ্যে ৭ জন গ্রেফতার হয়েছে। বাকিদের খুঁজে বার করতে ধৃতদের জিজ্ঞাসাবাদের প্রয়োজন।' জবাবে অভিযুক্তদের আইনজীবী জানান, যে কোনও শর্তে ধৃতরা জামিন নিতে প্রস্তুত।

Updated By: Jun 19, 2019, 05:42 PM IST
ঊষসী হেনস্থায় ধৃতদের পুলিস হেফাজতের নির্দেশ আদালতের

নিজস্ব প্রতিবেদন: মডেল ঊষসী সেনগুপ্তকে হেনস্থার ঘটনায় ধৃত ৭ অভিযুক্তকে পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত। বুধবার ধৃতদের আলিপুর জেলা ও দায়রা আদালতে পেশ করলে অভিযুক্তদের ২১ জুন পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দেন বিচারক।

 

এদিন সরকারি কৌসুলি তাঁর সওয়ালে বলেন, 'সোমবার রাতের ঘটনায় অন্তত ১০ জন জড়িত ছিল। তার মধ্যে ৭ জন গ্রেফতার হয়েছে। বাকিদের খুঁজে বার করতে ধৃতদের জিজ্ঞাসাবাদের প্রয়োজন।' জবাবে অভিযুক্তদের আইনজীবী জানান, যে কোনও শর্তে ধৃতরা জামিন নিতে প্রস্তুত। এক পরই ধৃতদের ২ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন বিচারক। 

মুখ্যমন্ত্রী নির্দেশের পরই ১ কোটি টাকা কাটমানি খাওয়ায় গ্রেফতার তৃণমূল নেতা

গত সোমবার রাতে মধ্য কলকাতার এক্সাইড মোড়ে প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্তকে হেনস্থা করার অভিযোগ ওঠে কয়েকজন যুবকের বিরুদ্ধে। ফেসবুকে পোস্ট করে ঘটনার অভিজ্ঞতার কথা জানিয়ে ফেসবুকে পুলিসি অসহযোগিতার অভিযোগ করেন মডেল-অভিনেত্রী। ঘটনা সংবাদমাধ্যমে প্রকাশিত হতেই তোলপাড় শুরু হয় পুলিসমহলে।

.