বোমা বিস্ফোরণে মৃত্যু ৯ জনের, প্রতিবাদে বীরভূমের দরবারপুরে মিছিল বামেদের

বীরভূমের দরবারপুরে মিছিল করল বামেরা। গত সপ্তাহেই বালি খাদানের দখল ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে বীরভূমের দরবারপুর। বোমা বিস্ফোরণে মৃত্যু হয় ৯ জনের। তারই প্রতিবাদে আজ  মিছিল করে বামেরা। বামেদের একটি প্রতিনিধি দল গ্রামে গিয়ে আক্রান্তদের পরিবারের সঙ্গে কথা বলেন ।  ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত এবং এলাকায় শান্তি ফেরানোর দাবি জানিয়েছেন বামেরা।

Updated By: Apr 24, 2017, 11:28 PM IST
বোমা বিস্ফোরণে মৃত্যু ৯ জনের, প্রতিবাদে  বীরভূমের দরবারপুরে মিছিল বামেদের

ব্যুরো: বীরভূমের দরবারপুরে মিছিল করল বামেরা। গত সপ্তাহেই বালি খাদানের দখল ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে বীরভূমের দরবারপুর। বোমা বিস্ফোরণে মৃত্যু হয় ৯ জনের। তারই প্রতিবাদে আজ  মিছিল করে বামেরা। বামেদের একটি প্রতিনিধি দল গ্রামে গিয়ে আক্রান্তদের পরিবারের সঙ্গে কথা বলেন ।  ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত এবং এলাকায় শান্তি ফেরানোর দাবি জানিয়েছেন বামেরা।

বালি মাফিয়াদের তাণ্ডব,বোমা বিস্ফোরণে বীরভূমের দরবারপুরে নয়জনের মৃত্যু। সেই ঘটনারই প্রতিবাদে সোমবার সকালে লাভপুরে মিছিল করে বামেরা। গ্রাম পর্যন্ত মিছিলের অনুমতি মা মেলায় সিপিএম নেতা সুজন চক্রবর্তীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল গ্রামে যায়। গ্রামে গিয়ে আক্রান্তদের সঙ্গে কথা বলেন তারা। যে জায়গায় বোমা বিস্ফোরণে গ্রামবাসীদের মৃত্যু হয়েছে সেই এলাকাও ঘুরে দেখেন বাম প্রতিনিধি দলের সদস্যরা।বীরভূমের  বহু এলাকাই এখন দুষ্কৃতীদের মুক্তাঞ্চল। অভিযোগ  সিপিএম নেতা সুজন চক্রবর্তীর। গোটা ঘটনার তদন্তেরও দাবি জানিয়েছেন তিনি।

লাভপুরের বিস্ফোরণের ঘটনাকে সামনে ফের বীরভূম জেলাতে সংগঠন মজবুত করার চেষ্টা শুরু করেছে সিপিএম। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

 

.