Panchayat Election 2023: কোচবিহারে মনোনয়ন পেশ করতে যাওয়ার পথে মৃত্যু সিপিএম প্রার্থীর!

মৃতের নাম  আয়েশা বিবি। শীতলকুচি ব্লকের খলিসামারী গ্রাম পঞ্চায়েতের সিপিএম প্রার্থী ছিলেন তিনি।

Updated By: Jun 13, 2023, 06:56 PM IST
Panchayat Election 2023: কোচবিহারে মনোনয়ন পেশ করতে যাওয়ার পথে মৃত্যু সিপিএম প্রার্থীর!

দেবজ্যোতি কাহালি: পঞ্চায়েত ভোটের মনোনয়নে ফের মৃত্যু! কীভাবে? এবার দুর্ঘটনায় প্রাণ গেল সিপিএম প্রার্থীর। ঘটনাস্থল, কোচবিহারের শীতলকুচি।

জানা গিয়েছে, মৃতের নাম  আয়েশা বিবি। শীতলকুচি ব্লকের খলিসামারী গ্রাম পঞ্চায়েতের সিপিএম প্রার্থী ছিলেন তিনি। এদিন সকালে স্কুটিতে চেপে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন আয়েশা। স্থানীয় বাউদিয়া বাজার সংলগ্ন এলাকায় সেই স্কুটিটি যখন ডাম্পারকে যখন পাশে কাটাতে যায়, তখন ডাম্পারের চাকার নিচে চলে যান সিপিএম প্রার্থী। মৃত্যু হয় ঘটনাস্থলেই।

এর আগে, মনোনয়ন প্রথমদিনেই গুলি চলে মুর্শিদাবাদে। খড়গ্রামে কংগ্রেসকর্মী ফুলচাঁদ শেখের উপর অতর্কিতে হামলা চালায় দুষ্কৃতীরা। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে পরপর ৬ রাউন্ড গুলি চালানো হয়। হাসপাতালে মৃত্যু হয় ফুলচাঁদের। 

আরও পড়ুন: Panchayat Election 2023: মনোনয়ন পর্বে অশান্ত রাজ্য, কমিশনের নজরে মালদহের আম!

এদিকে অগ্নিগর্ভ ভাঙড়। এলাকায় মুড়ি-মুড়কির মতো পড়ল বোমা, সঙ্গে গুলি! কেন? অভিযোগ, আইএসএফ কর্মীদের মনোনয়ন পেশ করতে বাধা দেন তৃণমূলকর্মীরা। ৩ গাড়ি করে নাকি আনা হয়েছিল!  আইএসএফ কর্মীদের দাবি, একটি গাড়ি হাকিমুল ইসলামের। আর একটি আরাবুল ইসলামের। ভাঙচুরের পর গাড়িগুলি ফেলে রেখে চলে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.