ক্রিকেট বেটিং চক্রের পর্দা ফাঁস, মালদায় বমাল ধৃত ৫

বড়সড় ক্রিকেট বেটিং চক্র ধরা পড়ল মালদা শহরে। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার মালদা শহরের বিনয় সরকার রোডে একটি বাড়িতে হানা দেয় ইংরেজবাজার থানার পুলিস। বেটিং চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে সেখান থেকে হাতেনাতে গ্রেফতার করা হয় ৫ জনকে।  

Updated By: Feb 8, 2018, 03:17 PM IST
ক্রিকেট বেটিং চক্রের পর্দা ফাঁস, মালদায় বমাল ধৃত ৫

নিজস্ব প্রতিবেদন : বড়সড় ক্রিকেট বেটিং চক্র ধরা পড়ল মালদা শহরে। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার মালদা শহরের বিনয় সরকার রোডে একটি বাড়িতে হানা দেয় ইংরেজবাজার থানার পুলিস। বেটিং চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে সেখান থেকে হাতেনাতে গ্রেফতার করা হয় ৫ জনকে।  

বিনয় সরকার রোডে চুরিপট্টি এলাকায় মনতোষ সাহার বাড়িতেই চলত এই বেটিং চক্র। অভিযোগ, সঙ্গীসাথীদের নিয়ে বেশ বড়সড় ফাঁদ পেতে বসেছিলেন মনতোষ সাহা। বাড়ি থেকেই গ্রেফতার করা হয় মনতোষ সাহা ও তাঁর ৪ সঙ্গী নরেন বর্মণ, উজ্জ্বল রায়, আতাউল হোসেন এবং উওম ঘোষকে।

একইসঙ্গে ওই বাড়ি থেকে উদ্ধার করা হয় বেটিং চক্রের বহু সামগ্রী। উদ্ধার হওয়া সামগ্রীর মধ্যে রয়েছে ১৬টি মোবাইল ফোন, ১টি ট্যাবলেট, ১টি ল্যাপটপ, ১টি এলইডি টিভি, নগদ ৩০ হাজার ও বেটিং চক্রের বেশকিছু নথি।

আরও পড়ুন, চোর ছুঁল না টাকা, নিল শুধুই হার্ডডিস্ক

ধৃত নরেন বর্মণ ও উজ্জ্বল রায়ের বাড়ি মালদার মঙ্গলবাড়ি ও সাহাপুরে। অন্যদিকে আতাউল হোসেন, উওম ঘোষ মালদা শহরেরই বক্ষটলি ও পাকুরটোলা এলাকার বাসিন্দা। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, মনতোষ সাহার বাড়িতে দীর্ঘদিন ধরেই চলছিল এই ক্রিকেট বেটিং চক্র।

.