মৃতদেহের পেটে কাটা দাগ! আদালতে ময়নাতদন্তের আবেদন পরিবারের

আজ শ্রীরামপুর আদালতে ময়নাতদন্তের আবেদন জানাবে পরিবার।

Updated By: Dec 5, 2020, 12:39 PM IST
মৃতদেহের পেটে কাটা দাগ! আদালতে ময়নাতদন্তের আবেদন পরিবারের

নিজস্ব প্রতিবেদন: কীভাবে মৃত্যু মহিলার? সংশয়ে পরিবার। দাহ না করেই রেখে দেওয়া হল দেহ। আজ আদালতে ময়নাতদন্তের আবেদন জানাবে পরিবার।

নিজস্ব প্রতিবেদন - হিন্দমোটর ধর্মতলার বাসিন্দা মৌমিতা চক্রবর্তী বেশ কিছুদিন ধরেই ভর্তি ছিলেন বেসরকারি হাসপাতালে। বয়স ৩১ বছর। শুক্রবার রাতে তাঁর মৃত্যু হয়। তাঁকে এন আর এস হাসপাতালে বর্তি করা হয় দু সপ্তাহ আগে। সেখানে অবস্থার কোনও পরিবর্তন না হওয়ায়, মোমিতার স্বামী সঞ্জু চক্রবর্তী স্ত্রীকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। শুকুরবার তাঁর মৃত্য়ু হলে তাঁর মৃতদেহ প্য়াকিং করে পরিবারের হাতে তুলে দেয় হাসপাতাল।

বাড়িতে আসার পর মৃতদেহ দেখে পরিবারের সন্দেহ হয়। মৃতের তলপেটে দুটি কাটা দাগ দেখে সন্দেহ দানা বাঁধে। পরিবারের অভিযোগ, তাদের না জানিয়েই অপারেশন করা হয়েছে। তড়িঘড়ি উত্তরপাড়া থানায় অভিযোগ জানাতে যায় পরিবার ও স্থানীয় বাসিন্দারা। ময়নাতদন্তের দাবি জানায় তারা। থানা জানায়, হাসপাতাল কর্তৃপক্ষ ডেথ সার্টিফিকেট  দিয়ে দিয়েছে। এখন পুলিসের কিছুই করার নেই। আদালত নির্দেশ দিলে ময়নাতদন্ত সম্ভব। দেহ দাহ না করে মহামায়া হাসপাতালে রেখে দেওয়া হয়। আজ শ্রীরামপুর আদালতে ময়নাতদন্তের আবেদন জানাবে পরিবার।

.