কাটমানি ইস্যুর আঁচ উত্তর দমদমেও, তৃণমূল বিরোধী পোস্টার পড়ল এলাকায়

বাম গোষ্ঠী থেকে গেরুয়া শিবির কাটমানি ইস্যুকে হাতিয়ার করে ময়দানে নেমেছে সব বিরোধী পক্ষই। এবারও জনগনের হয়ে তৃণমূলের কাউন্সিলরকে নিশানা করেছেন বিরোধী নেতৃত্ব। 

Updated By: Jul 3, 2019, 03:44 PM IST
কাটমানি ইস্যুর আঁচ উত্তর দমদমেও,  তৃণমূল বিরোধী পোস্টার পড়ল এলাকায়

নিজস্ব প্রতিবেদন: কাটমানি ফেরতের দাবিতে এবার চাঞ্চল্য উত্তর দমদমে। সমস্ত টাকা ফেরত চেয়ে পৌরসভার কাউন্সিলরের নামে পোস্টার পড়ল এলাকায়। উল্লেখ্য কাটমানি ইস্যুতে ইতিমধ্যেই উত্তপ্ত বঙ্গ রাজনীতি। বাম গোষ্ঠী থেকে গেরুয়া শিবির কাটমানি ইস্যুকে হাতিয়ার করে ময়দানে নেমেছে সব বিরোধী পক্ষই। এবারও জনগনের হয়ে তৃণমূলের কাউন্সিলরকে নিশানা করেছেন বাম নেতৃত্ব। 

আরও পড়ুন: রাজ্যের 'বাংলা' নামে 'না' কেন্দ্রের, সংসদে জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

এ প্রসঙ্গে উত্তর দমদমের সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্য কটাক্ষের সুরে বলেছেন, একটি গবেষণা অনুযায়ী, বছরে ৩০হাজার কোটি টাকা কাটমানি নেয় তৃণমূলের নেতারা। কাজেই সাধারণ মানুষ আসা করবে মুখ্যমন্ত্রীর কথা মেনে যেন কাজ করেন তাঁরা। তিনি আরও বলেন "তৃণমূলের প্রধান নেতৃত্ব থেকে শুরু করে অনেকেই দুর্নীতির সঙ্গে যুক্ত। যে নেতারা ২০১১-তে একটা সোনার হার পরত, এখন তাঁরাই সোনায় ঢেকে গেছেন, সম্পত্তির কোনও হিসেব নেই।"

অভিযুক্ত কাউন্সিলর মহুয়া শীলের পাল্টা অভিযোগ, এলাকায় বহু বেআইনি কাজ বন্ধ করেছি। সেই রোষেই আমার বিরুদ্ধে পোস্টার দিয়েছে বিরোধীরা। 

Tags:
.