ছাত্রীর ছবি দিয়ে নকল প্রোফাইল তৈরি করে অশ্লীল ছবি পোস্ট করার অভিযোগ

Updated By: Aug 7, 2017, 08:07 PM IST
ছাত্রীর ছবি দিয়ে নকল প্রোফাইল তৈরি করে অশ্লীল ছবি পোস্ট করার অভিযোগ

ওয়েব ডেস্ক: ফের সাইবার ক্রাইমের শিকার ছাত্রী। মালদার পুখুরিয়ায় এক ছাত্রীর ছবি দিয়ে নকল প্রোফাইল তৈরি করে অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে। CID তদন্ত শুরু হওয়ার পরও ছাত্রীর ফেসবুক প্রোফাইলে অশ্লীল মন্তব্যের বিরাম নেই। আতঙ্কে পরিবার।

মালদার পুখুরিয়ার ক্লাস টুয়েলভের ছাত্রী। বাবা চাল ব্যবসায়ী। ঘরে নেই কম্পিউটার। নেই কোনও স্মার্ট ফোন। এই ছাত্রীরই ছবি ও নাম দিয়ে ফেসবুকে প্রোফাইল রয়েছে। প্রোফাইলে প্রতিদিন পোস্ট করা হচ্ছে অশ্লীল ছবি। অশ্লীল প্রস্তাব। স্কুল ছাত্রী  জানতও না এধরনের প্রোফাইল রয়েছে তার নামে। কিন্তু মাস খানেক ধরে এলাকার লোকজন বিভিন্ন ধরনের মন্তব্য শুরু করে ছাত্রীকে নিয়ে।  প্রোফাইলের কথা জানার পর পুখুরিয়া থানায় অভিযোগ জানায় ছাত্রী ও ছাত্রীর বাবা।

একমাস হয়ে গেলেও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। একমাস ধরে  আতঙ্কে ভুগছে ছাত্রী ও তাঁর পরিবার। মানসিকভাবে বিপর্যস্ত ওই ছাত্রী আত্মহত্যা করতে পারেন বলেও আতঙ্কে রয়েছেন বাবা ও মা। চব্বিশ ঘন্টায় এই সংবাদ সম্প্রচারিত হওয়ার পর নড়েচড়ে বসে পুলিস, প্রশাসন।  মালদহের ছাত্রীর সাইবার হেনস্থার তদন্ত শুরু করেছে পুখুরিয়া থানার পুলিস। সূত্রের খবর, দোষীদের খুঁজে বের করতে CID-ও আসরে নামছে।

রানাঘাটকান্ডে চিটফান্ড যোগ