ফণির জেরে বৃষ্টি শুরু হল কলকাতায়, দুর্ভোগে অফিসযাত্রীরা

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুসারে আজ বিক্ষিপ্তভাবে বৃষ্টি হবে কলকাতা ও সংলগ্ন জেলাগুলিতে। শনিবার সকাল থেকে ঝড়বৃষ্টির দাপট কমবে কলকাতায়। আজ রাত ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রবল বৃষ্টি হবে কলকাতা-সহ  লাগোয়া জেলাগুলিতে। 

Updated By: May 3, 2019, 01:22 PM IST
ফণির জেরে বৃষ্টি শুরু হল কলকাতায়, দুর্ভোগে অফিসযাত্রীরা

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণিঝড় ফণির জেরে কলকাতায় শুরু হল বৃষ্টি। শুক্রবার সকাল ১০টা নাগাদ কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকায় বিক্ষিপ্ত বৃষ্টি শুরু হয়। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুসারে বৃষ্টিপাতের পরিমাণ ক্রমশ বাড়বে। 

শুক্রবার সকাল ৮টার কিছু পরে চিলিকা হ্রদের পশ্চিমপাড়ে ভূভাগে আঘাত হানে ফণি। তার কিছুক্ষণ পরই কলকাতায় শুরু হয় বৃষ্টি। বৃষ্টির খবর মিলেছে হাওড়া ও শহর লাগোয়া উত্তর ২৪ পরগনা থেকেও। 

 

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুসারে আজ বিক্ষিপ্তভাবে বৃষ্টি হবে কলকাতা ও সংলগ্ন জেলাগুলিতে। শুক্রবার রাত থেকে বৃষ্টির পরিমাণ বাড়বে কলকাতায়। আজ রাত ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রবল বৃষ্টি হবে কলকাতা-সহ  লাগোয়া জেলাগুলিতে। শনিবার বেলা বাড়লে কমবে বৃষ্টির পরিমাণ। রবিবার পরিস্থিতির উন্নতি হবে। 

VIDEO: আঘাত হানল ফণি, পুরীতে লন্ডভন্ড ১০ দিক

ওদিকে ফেনির প্রভাবে পশ্চিম মেদিনীপুরে বইতে শুরু হয়েছে  ঝোড়ো হাওয়া সঙ্গে হালকা বৃষ্টি। আজ সন্ধ্যা থেকে ২ মেদিনীপুরে বৃষ্টিপাতের পরিমান বাড়বে। গোটা রাত নাগাড়ে বৃষ্টি হবে ২ জেলায়। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। শনিবার সকাল থেকে মেদিনীপুরের পরিস্থিতির উন্নতি হবে। 

  

Tags:
.