Malda: ডিএ ধর্মঘটের দিন স্কুলে যাননি! শোকজ চিঠি এল অঞ্চল তৃণমূলের মেল আইডিতে

Malda: এনিয়ে বিষয়ে মানিকচক ব্লকের এনায়েতপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ সহেল আলম মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  তার অভিযোগ অঞ্চল তৃণমূল কংগ্রেসের মেল আইডি ব্যবহার করে কেউ ওই দুই শিক্ষকের বিরুদ্ধে ভুয়ো অভিযোগ করেছেন

Updated By: Mar 27, 2023, 12:29 PM IST
Malda: ডিএ ধর্মঘটের দিন স্কুলে যাননি! শোকজ চিঠি এল অঞ্চল তৃণমূলের মেল আইডিতে

রণজয় সিংহ: স্কুলের মেল আইডিতে নয়। শোকজ চিঠি এল তৃণমূল কংগ্রেসের অঞ্চল কার্যালয়ের মেল আইডিতে। তাও আবার পেশায় শিক্ষক ও মানিকচক ব্লকের তৃণমূল কংগ্রেসের প্রাক্তণ সভাপতি ও জেলা পরিষদের সদস্যার স্বামীর নামে।

গত ১০মার্চ বকেয়া ডি এ দাবিতে সরকারি কর্মচারী কর্মবিরতিতে সামিল হয়েছিলেন। সেই পরিপ্রেক্ষিতে রাজ্যের বেশ কিছু শিক্ষক স্কুলে যাননি। তাদের শোকজ চিঠি দিচ্ছে রাজ্যের শিক্ষা দপ্তর। এহেন চিঠি মালদার মানিকচক ব্লকের এনায়েতপুর হাই স্কুলের দুই শিক্ষক মোয়াজ্জেম হোসেন ও সুনন্দ মজুমদারকে দেওয়া হয়েছে। তবে তা বিদ্যালয় মেল আইডিতে নয়। দেওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের অঞ্চল কার্যালয়ের মেল আইডিতে।

আরও পড়ুন-কামব্যাকের পর ফের জোড়া গোল, লুক্সেমবার্গকে উড়িয়ে দেওয়ার পর চর্চায় রোনাল্ডোর অভিনব সেলিব্রেশন 

ওই দুই শিক্ষক এলাকায় তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা। সুনন্দ মজুমদার মানিকচক ব্লকের তৃণমূল কংগ্রেসের প্রাক্তণ সভাপতি এবং মোয়াজ্জেম হোসেন মালদা জেলা পরিষদের তৃণমূল কংগ্রেস সদস্যা সাবিনা ইয়াসমিনের স্বামী। এই দুই শিক্ষকের দাবি ১০মার্চ এনায়েত পুর স্কুল খোলা ছিল। সেইদিন তারা স্কুলে উপস্থিত ছিলেন। শিক্ষক হিসাবে স্কুলে যা কাজ তা করেছেন। সেই দিন জেলা শিক্ষা দফতরের সমস্ত রিপোর্টও দেওয়া হয়েছিল। তবে এমন শোকজ চিঠি কেন তা জানা নেই।

এনিয়ে বিষয়ে মানিকচক ব্লকের এনায়েতপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ সহেল আলম মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  তার অভিযোগ অঞ্চল তৃণমূল কংগ্রেসের মেল আইডি ব্যবহার করে কেউ ওই দুই শিক্ষকের বিরুদ্ধে ভুয়ো অভিযোগ করেছেন। কে এই মেল আইডি ব্যবহার করে এই কাজটি করেছে তা তদন্তের জন্য তিনি মানিকচক থানার দ্বারস্থ হয়েছেন। অঞ্চল সভাপতির দাবি ধর্মঘটের দিন বিদ্যালয়ে উপস্থিত ছিলেন ওই দুই শিক্ষক। তারপরেও তার মেল আইডি ব্যবহার করে কে এই ধরনের ঘটনা ঘটাল তা তার জানা নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.