MLA Shyamal Mandal: প্রাণসংশয় রয়েছে, পুলিসের কাছে নিরাপত্তা বাড়ানোর আর্জি বাসন্তীর বিধায়কের

বর্তমানে তিনজন দেহরক্ষী রয়েছে, তারপরেও বিধায়ক নিরাপদবোধ করছেন না।

Updated By: Apr 28, 2022, 02:03 PM IST
MLA Shyamal Mandal: প্রাণসংশয় রয়েছে, পুলিসের কাছে নিরাপত্তা বাড়ানোর আর্জি বাসন্তীর বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: এমনিতে তিনি তিনজন দেহরক্ষী নিয়ে ঘোরেন। কিন্তু তাতেও নিরাপদবোধ করছেন না। আরও একজন দেহরক্ষী বাড়ানোর জন্য, পুলিস সুপারের কাছে আবেদন করলেন বাসন্তীর বিধায়ক শ্যামল মণ্ডল (MLA Shyamal Mandal)। প্রাণসংশয়ের কারণে তিনি নিরাপত্তা চাইছেন বলে, আবেদনপত্রে লিখেছেন বিধায়ক।

বিধায়ক শ্যামল মণ্ডলের দাবি, বাসন্তী, ক্যানিং-সহ আশপাশের বেশ কয়েকটি বিধানসভা এলাকায় সরকারি কাজ ও সংগঠনের কাজের জন্য তাঁকে ঘুরতে হয়। যখনই অন্যায় দেখেছেন, তখনই প্রতিবাদ করেছেন। তাইবর্তমানে নানা ধরনের হুমকি পাচ্ছেন বলে অভিযোগ করেছেন বিধায়ক। তিনি আরও বলেন, "কিছু তোলাবাজ, মাটি মাফিয়া, দুষ্কৃতীদের বিরুদ্ধে ইতিমধ্যেই পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েছি। অনেক জায়গায় পুলিশ ব্যবস্থা গ্রহণও করেছে। সেজন্যই নানা জায়গা থেকে হুমকি পাচ্ছি, পেশিশক্তির সম্মুখীন হতে হচ্ছে।"

প্রসঙ্গত, সম্প্রতি বাসন্তীর ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের সর্দার পাড়ায় বোমা বিস্ফোরণে একজনের মৃত্যু হয়। সেই ঘটনার পর বাসন্তীবাসীর উদ্দেশ্যে শ্যামল মণ্ডল করজোড়ে আবেদন করেছিলেন, যাতে বাসন্তীর মানুষ বোমা, বন্দুক ত্যাগ করেন। কিন্তু তাঁর সেই নিবেদনের পর প্রায় একমাস কেটে গিয়েছে। এখনও পর্যন্ত একজনও নিজে থেকে থানায় অস্ত্র ফেরৎ দেয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.