Dhupguri Minor Sextual Assault: ভিন রাজ্যে কর্মরত মা, নাবালিকার মুখে বাবার কুকীর্তি শুনে 'থ' পড়শিরা

বাবার যৌন লালসার 'শিকার' মেয়ে। ঘটনা ঘিরে ব্যাপক চঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ধুপগুড়িতে। গ্রেফতার অভিযুক্ত। মেয়েটির শারীরিক পরীক্ষা করা হয়েছে।

Updated By: May 16, 2022, 06:30 PM IST
Dhupguri Minor Sextual Assault: ভিন রাজ্যে কর্মরত মা, নাবালিকার মুখে বাবার কুকীর্তি শুনে 'থ' পড়শিরা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বাবার যৌন লালসার 'শিকার' মেয়ে। ঘটনা ঘিরে ব্যাপক চঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ধুপগুড়িতে। গ্রেফতার অভিযুক্ত। মেয়েটির শারীরিক পরীক্ষা করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি ধূপগুড়ির বারোঘরিয়া এলাকার বাসিন্দা। পেশায় টোটো চালক। তার স্ত্রী কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। লোকটি  নাবালিকা মেয়েকে নিয়ে বাড়িতে একাই থাকত। রবিবার বিকেলে মেয়েটি এলাকাবাসী কয়েকজন মহিলাকে, বাবার কুকীর্তির কথা জানায়। কীবাবে দিনের পর দিন বাবা তাকে যৌন লালসার শিকার করেছে, তা ওই মহিলাদের খুলে বলে সে।

এরপর বিষয়টি জানাজানি হতেই এলাকার মহিলারা অভিযুক্তকে মারধর করেন। এরপর তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ নাবালিকাকে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক পরীক্ষা করা হয়। সোমবার তাকে জলপাইগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে তার শারীরিক পরীক্ষা হয়। এই ঘটনায় জলপাইগুড়ির পুলিস সুপার দেবর্ষি দত্ত জানান, তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে  সোমবার জলপাইগুড়ি আদালতে তোলা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.