'দিলীপ ঘোষ একাই একুশে বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসবে', রাজ্য সভাপতির মন্তব্যে শোরগোল অন্দরে

দিলীপের এই বক্তব্যের পর বিজেপির ভিতরেই চর্চা শুরু হয়ে গিয়েছে কাকে ইঙ্গিত করলেন দিলীপ ঘোষ। এই নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছে বিজেপির অন্দরেই

Reported By: অঞ্জন রায় | Edited By: অধীর রায় | Updated By: Aug 3, 2020, 07:02 PM IST
'দিলীপ ঘোষ একাই একুশে বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসবে', রাজ্য সভাপতির মন্তব্যে শোরগোল অন্দরে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপি-র অন্তর্কলহ ক্রমশ প্রকট হয়ে উঠছে। গত সপ্তাহে দিল্লিতে বাংলা নিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে রাজ্য বিজেপির নেতাদের বৈঠকে তা প্রকাশ্যে চলে আসে। এরপরই বিভিন্ন মহলে শোনা যায় বিজেপির রাজ্য সভাপতির পদ থেকে ইস্তফা দিতে চলেছেন দিলীপ ঘোষ। এই নিয়ে সরগরম হয়ে ওঠে বাংলার রাজনৈতিক মহল। কিন্তু সোমবার সাংবাদিক সম্মেলনে সেই সম্ভাবনা নাকচ করতে গিয়ে আরও বিস্ফোরক বিবৃতি দিয়ে ফেললেন বিজেপির রাজ্য সভাপতি। যা নিয়ে সরগরম রাজ্য বিজেপি। দিলীপ ঘোষের বিবৃতি নিয়ে দিল্লির হস্তক্ষেপ দাবি করেছেন রাজ্য বিজেপির অন্যান্য নেতারা।

কী বলেছেন দিলীপ ঘোষ?
রাজ্য বিজেপির অন্তর্কলহ নিয়ে দিলীপ ঘোষ দাবি করেন , বিজেপির মধ্যে কোন বিরোধ নেই। মিডিয়া বিরোধ তৈরির চেষ্টা করছে। তৃণমূল চক্রান্ত করছে। বিজেপি অন্য দলের থেকে আলাদা। এই পর্যন্ত সব ঠিক ছিল। এরপরের প্রশ্ন ছিল আপনি পদত্যাগ করছেন?  কার্যত মেজাজ হারিয়ে ফেলেন সভাপতি। তিনি বলেন, "দিলীপ ঘোষ যদি পদত্যাগ করবেন বলে মনে করেন তাহলে আর এই চেয়ারে বসে থাকত না। আমি বুকে পা দিয়ে রাজনীতি করি। যে সামনে আসবে তাঁর বুকের উপর পা গিয়ে রাজনীতি করব। আর দিলীপ ঘোষ একাই ২১-এ এই রাজ্যে বিজেপিকে নিয়ে আসবে। যদি কারোর বিশ্বাস কিংবা আত্মবিশ্বাস না থাকে তাহলে ঘরে বসে থাকুক। আমাদের মুখ্যমন্ত্রী হলে এসে যেন মিস্টি খেয়ে যায়।"

আরও পড়ুন- পিলারের চারপাশে দেওয়া হচ্ছে পাথর ও লোহার জালি, শুরু হল সেবক করোনেশন ব্রিজ সংস্কার

দিলীপের এই বক্তব্যের পর বিজেপির ভিতরেই চর্চা শুরু হয়ে গিয়েছে কাকে ইঙ্গিত করলেন দিলীপ ঘোষ। এই নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছে বিজেপির অন্দরেই। পাশাপাশি  “একাই ২১-এ এই রাজ্যে বিজেপিকে নিয়ে আসবে।" এই বক্তব্যকে ঘিরে বিজেপির অন্যন্য রাজ্য নেতারা ক্ষোভ উগরে  দিয়েছেন। তাঁরা পরিষ্কারভাবে জানতে চেয়েছেন দিলীপ ঘোষ যদি একাই পারেন বাংলায় বিজেপিকে জিতিয়ে নিয়ে আসতে, তাহলে তাঁদের দলে থেকে লাভ কী? কেন্দ্রীয় নেতৃত্বের হস্তক্ষেপ দাবি করে দিলীপ ঘোষের এই বক্তব্যের ভিডিয়ো ক্লিপ পাঠিয়ে দেওয়া হয়েছে দিল্লিতে।