Pashchim Medinipore: নেশার কোপে ছাগল! কাটারির ঘায়ে আহত ১ ব্যক্তি-আশ্রমের মহারাজ

ঘটনায় আশঙ্কাজক অবস্থায় ঘাটাল হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তির। মৃত্যু হয়েছে একটি ছাগলের এবং হাত কাটল আশ্রমের মহারাজের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলা চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের পাইকপাড়া এলাকায়। 

Updated By: Mar 26, 2024, 01:51 PM IST
Pashchim Medinipore: নেশার কোপে ছাগল! কাটারির ঘায়ে আহত ১ ব্যক্তি-আশ্রমের মহারাজ

চম্পক দত্ত: নেশাগ্রস্থ যুবকের কাটারি হাতে কোপ ছাগলকে। এমনকী এই ঘটনা দেখে ফেলায় মাথায় কোপ দেয় অপর এক ব্যক্তির। পরে আশ্রমের এক মহারাজকে কাটারির কোপ ওই যুবকের। ঘটনায় তুমুল উত্তেজনা তৈরি হয় এলাকায়। জনরোষ থেকে বাঁচাতে ওই যুবককে আটকে রাখা হয় একটি বাড়িতে। কারণ ছাড়াই অতর্কিতে কাটারি দিয়ে কোপানোর অভিযোগ ওই যুবকের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গিয়ে উদ্ধার করে নেশাগ্রস্ত যুবককে। 

আরও পড়ুন, Chandranath Sinha: শিক্ষা নিয়োগ দুর্নীতি মামলা, মন্ত্রী চন্দ্রনাথ সিনহাকে নোটিস ইডির

ঘটনায় আশঙ্কাজক অবস্থায় ঘাটাল হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তির। মৃত্যু হয়েছে একটি ছাগলের এবং হাত কাটল আশ্রমের মহারাজের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলা চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের পাইকপাড়া এলাকায়। অভিযুক্ত ব্যক্তির নাম আনন্দ কুইলা। জান যায়, মঙ্গলবার সকালে পাইকপাড়ার মাঠে কাজ করছিলেন চন্দ্রকোনার বকশিতলার বাসিন্দা পূর্ণ বায়েন। পূর্ণ দেখেন পাইকপাড়ার আনন্দ কুইলা হাতে একটি কাটারি নিয়ে হঠাৎ করেই মাঠের মধ্যে একটি ছাগলকে কুপিয়ে দেয়, মৃত্যু হয় ছাগলটি।

তারপরে আনন্দ হঠাৎ করে ধারালো কাটারি নিয়ে পূর্ণের উপরে ঝাঁপিয়ে পড়ে। কারণ ছাগল মারার ঘটনা দেখে ফেলেছে পূর্ণ। আনন্দের কাটারির কোপ গিয়ে পরে পূর্ণে মাথায়, মাঠেই লুটিয়ে পরে সে। তা দেখে বহু মানুষ ছুটে আসলে আনন্দ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। প্রাণ বাঁচাতে পাশেই চন্দ্রকোনা দু'নম্বর ব্লকের ধান্যগাছি এলাকায় একটি আশ্রমে প্রবেশ করে আনন্দ। সেই আশ্রমের মহারাজের উপরেও হামলা চালায় কাটারি নিয়ে। কাটারির কপে আহত হয় আশ্রমের মহারাজ।

পরে প্রাণে বাঁচার জন্য একটি স্কুলের প্রাচীর টপকে প্রবেশ কর স্কুলের ভেতর। ঘটনায় শুরু হয় তীব্র উত্তেজনা, খবর পেয়ে ঘটনাস্থলে চন্দ্রকোনা থানার পুলিস গিয়ে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় পূর্ণকে ভর্তি করা হয় ঘাটাল হাসপাতালে। যদিও পুলিস সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি নেশাগ্রস্ত ছিল। তবে কী কারণে এই হামলা পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, Pakistan: রক্তাক্ত পাকিস্তান! পরপর বিস্ফোরণে কেঁপে উঠল দেশের দ্বিতীয় বৃহত্তম নৌ-বিমানঘাঁটি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.