close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'কত টাকা ভিক্ষা পাও?' ফের বেলাগাম দিলীপ ঘোষ, প্রকাশ্য সভায় দিলেন হুমকি

"পুলিসের চামচাগিরি করছ কর, কত টাকা ভিক্ষা পাও ? এত ফুটানি কীসের? বিজেপির পিছনে লেগো না।"

Updated: Sep 16, 2019, 08:14 PM IST
'কত টাকা ভিক্ষা পাও?' ফের বেলাগাম দিলীপ ঘোষ, প্রকাশ্য সভায় দিলেন হুমকি

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্য সভা থেকে তৃণমূল কর্মীদের উদ্দেশে কড়া হুমকি দেওয়ার অভিযোগ উঠল দিলীপ ঘোষের বিরুদ্ধে। পাশাপাশি সভামঞ্চ থেকে বিজেপি রাজ্য সভাপতি চ্যালেঞ্জ ছুড়েছেন শুভেন্দু অধিকারীকেও। এদিন দাসপুরের নাড়াজোলে সভা ছিল দিলীপ ঘোষের।

সেখানেই তিনি হুঁশিয়ারি দেন, "যেসব তৃণমূলের নেতারা আজ মামলা করছেন, ক্ষমতায় এসে তাঁদের কলার ধরে থানায় নিয়ে এসে মুচলেখা দিয়ে মামলা তুলতে বাধ্য করবে বিজেপি। না করলে গ্রাম থেকে তুলে দেওয়া হবে। একইভাবে পুলিশকে দিয়েও মামলা তোলানো হবে।" যদি মুচলেকা দিতে অস্বীকার করে তাহলে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হবে বলেও চ্যালেঞ্জ ছোড়েন দিলীপ ঘোষ।

শুধু তৃণমূল নেতা বা পুলিসকে চ্যালেঞ্জ ছোড়া নয়, পাশাপাশি রাজীব কুমার ইস্যুতেও মুখ খোলেন দিলীপ ঘোষ। বলেন, "মুকুল জানে মুখ্যমন্ত্রীর বাড়িতেই লুকিয়ে রয়েছে রাজীব কুমার।" প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদাম্বরমের উদাহরণ টেনে তিনি বলেন, "সিবিআই ঠিক রাজীব কুমারকে খুঁজে বের করবেই।"

আরও পড়ুন, সতেরো দিনের ছুটিতে আছেন রাজীব কুমার, সিবিআই-এর চিঠির উত্তর দিল নবান্ন

একইসঙ্গে সিভিক ভলেন্টিয়ারদের নিয়েও তীব্র কটাক্ষ করেন বিজেপি রাজ্য় সভাপতি। বলেন, "পুলিসের চামচাগিরি করছ কর, কত টাকা ভিক্ষা পাও ? এত ফুটানি কীসের? বিজেপির পিছনে লেগো না।" দিলীপ ঘোষের এই মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে।