Dinhata Murder : একই ঘর থেকে মিলল মা, ৫ বছরের ছেলে ও বাবার নিথর দেহ!

বাড়ির দরজা দীর্ঘক্ষণ বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। 

Updated By: Oct 24, 2021, 04:04 PM IST
Dinhata Murder : একই ঘর থেকে মিলল মা, ৫ বছরের ছেলে ও বাবার নিথর দেহ!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : একই পরিবারের ৩টি দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকালে চাঞ্চল্য ছড়াল  দিনহাটা-২ ব্লকের কিশামতদশগ্রাম গ্রাম পঞ্চায়েতের টিয়াদহ এলাকার গোর্খার পাড়ে। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে যে, সন্তান ও স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছেন স্বামী। খুনের নেপথ্যে রয়েছে পারিবারিক অশান্তি।

জানা গিয়েছে, মৃতদের নাম মনোরঞ্জন সরকার (স্বামী, বয়স ২৫ বছর), সান্ত্বনা বর্মন সরকার (স্ত্রী, বয়স ২২ বছর) ও রনি সরকার (পুত্র, বয়স ৫ বছর)। মনোরঞ্জন সরকার পেশায় শ্রমিক। এদিন সকালে ঘর থেকে একসঙ্গে ৩ জনের দেহ উদ্ধার হয়। বাড়ির দরজা দীর্ঘক্ষণ বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তাঁরাই স্থানীয় সাহেবগঞ্জ থানায় খবর দেন। 

আরও পড়ুন,Raina Murder : সম্পত্তিগত বিবাদে সুপারি কিলার দিয়েই খুন ব্যবসায়ী সব্যসাচীকে

খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে এসে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পারিবারিক অশান্তির জেরেই স্ত্রী ও শিশুপুত্রকে খুন করে ওই যুবক আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)