Raina Murder : সম্পত্তিগত বিবাদে সুপারি কিলার দিয়েই খুন ব্যবসায়ী সব্যসাচীকে

মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে সব্যসাচীকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল ভাই দীনবন্ধু মন্ডল। 

Updated By: Oct 24, 2021, 03:36 PM IST
Raina Murder : সম্পত্তিগত বিবাদে সুপারি কিলার দিয়েই খুন ব্যবসায়ী সব্যসাচীকে
সব্যসাচী মন্ডল

নিজস্ব প্রতিবেদন : সুপারি কিলার দিয়েই খুন করা হয়েছে শিবপুরের ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে। সম্পত্তিগত বিবাদ থেকেই এই খুন। প্রাথমিক তদন্তের পর এ তত্ত্বের উপরই জোর দিচ্ছে পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মন্ডল পরিবারের বিপুল পরিমাণ সম্পত্তি রয়েছে। কলকাতায় ৯টি দোকান, হাওড়ায় ২টি বাড়ি, বর্ধমানে প্রায় ৩০০ বিঘা জমি রয়েছে মন্ডল পরিবারের। আর এই সম্পত্তি নিয়েই পারিবারিক বিবাদের সূত্রপাত। এই সম্পত্তি নিয়ে সব্যসাচী মন্ডলের সাথে তাঁর কাকা গৌরহরি মন্ডল ও কাকার দুই ছেলে সোমনাথ মন্ডল এবং দীনবন্ধু মন্ডলের বিবাদ চলছিল দীর্ঘদিন ধরেই। সম্পত্তি নিয়ে মামলা মোকদ্দমা চলছিল উচ্চ আদালতেও। 

এমনকি গত ৮ অগস্ট হাওড়ার সবস্যসাচী মন্ডলের শিবপুরের নবীন সেনাপতি লেনের বাড়িতে পেট্রোল বোমা মারারও অভিযোগ ওঠে। তখনই সব্যসাচী মন্ডল অভিযোগ করেছিলেন যে তাঁর কাকা ও খুড়তুতো ভাইরা পরিকল্পনা করে এই কাজ করেছে। তাঁকে খুনের ছকও কষছে। অভিযোগের ভিত্তিতে গত ২৬ সেপ্টেম্বর দীনবন্ধু মন্ডলকে গ্রেফতারও করে শিবপুর থানার পুলিস। অভিযোগ, মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে তখনই সব্যসাচীকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল দীনবন্ধু। 

আরও পড়ুন, Giant Fish : সুন্দরবনের নদীতে ধরা পড়ল ৩৭ লাখি 'দৈত্যাকৃতি' মাছ

Gariahat Murder : রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্নেই অপরাধে হাতেখড়ি উচ্চাকাঙ্ক্ষী ভিকির?

এরপর শুক্রবার রাতে রায়নায় দেশের বাড়িতে খুন হন সব্যসাচী মন্ডল। খুনের জন্য ঝাড়খণ্ডের এক সুপারি কিলার ও তার সঙ্গীদের মোটা টাকার সুপারি দেওয়া হয়েছে বলে তদন্তে জানতে পেরেছে পুলিস। খুনের ঘটনায় অভিযুক্ত কাকা ও তার দুই ছেলের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। তবে জানা যাচ্ছে, তারা বর্তমানে অস্ট্রেলিয়াতে রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)