শেষকৃত্য সম্পন্ন হল DYFI নেতা গৌতম মিত্রের

ময়না তদন্তের পর কাল রাতে DYFI নেতা গৌতম মিত্রর দেহ এসে পৌছয় মেদিনীপুরের খয়রুল্লাচকের বাড়িতে। দেহ পৌছতে কান্নায় ভেঙে পরে পরিবার। রাতেই পদ্মাবতী শ্মশান ঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। মঙ্গলবার খয়রুল্লাচকে গৌতম মিত্রকে বেধড়ক মারধর করা হয়। বুধবার রাতে এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় তাঁর। তৃণমূল নেতা বিশ্বজিত্‍ কর্মকার সহ ৩ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠলেও তা উড়িয়ে দিয়েছে শাসকদল।

Updated By: May 12, 2017, 10:50 AM IST
শেষকৃত্য সম্পন্ন হল DYFI নেতা গৌতম মিত্রের

ওয়েব ডেস্ক: ময়না তদন্তের পর কাল রাতে DYFI নেতা গৌতম মিত্রর দেহ এসে পৌছয় মেদিনীপুরের খয়রুল্লাচকের বাড়িতে। দেহ পৌছতে কান্নায় ভেঙে পরে পরিবার। রাতেই পদ্মাবতী শ্মশান ঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। মঙ্গলবার খয়রুল্লাচকে গৌতম মিত্রকে বেধড়ক মারধর করা হয়। বুধবার রাতে এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় তাঁর। তৃণমূল নেতা বিশ্বজিত্‍ কর্মকার সহ ৩ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠলেও তা উড়িয়ে দিয়েছে শাসকদল।

অন্যদিকে, বোমা মেরে, গুলি করে খুন করা হল তৃণমূল কংগ্রেস নেতাকে। মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। নিহতের নাম আসাদুল শেখ । তিনি TMCP-র ব্লক সভাপতি ছিলেন। কাল রাতে মোটরবাইকে বাড়ি ফেরার সময় ধাকুড়ির ঘোষপাড়ায় তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। প্রথমে বোমা মারা হয়। তারপর গুলি করা হয়। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিত্‍সকরা আসাদুলকে মৃত ঘোষণা করেন। ঘটনায় কংগ্রেসের দিকে আঙুল তুলেছে তৃণমূল । 

বাচ্চাদের বুদ্ধি বিকাশের একটাই পথ, দৌড়

.