মদ্যপ অবস্থায় তুমুল ঝগড়া, দাঁড়িপাল্লার বাটে স্ত্রীর মাথা থেঁতলে আত্মঘাতী স্বামী

পারিবারিক অশান্তির জেরে স্ত্রী-র মাথায় দাঁড়িপাল্লার ভারী বাটখারা দিয়ে আঘাত করে খুন করলেন স্বামী।

Updated By: May 7, 2022, 03:48 PM IST
মদ্যপ অবস্থায় তুমুল ঝগড়া, দাঁড়িপাল্লার বাটে স্ত্রীর মাথা থেঁতলে আত্মঘাতী স্বামী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সম্পর্কে তিক্ততা ও বচসা ডেকে আনল মৃত্যু। এক নয়, একাধিক। পারিবারিক অশান্তির জেরে স্ত্রী-র মাথায় দাঁড়িপাল্লার ভারী বাটখারা দিয়ে আঘাত করে খুন করলেন স্বামী। খুনের পর বিষ খেয়ে আত্মঘাতী হলেন স্বামী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার হাউরের পুরুল গ্রামে।

জানা গিয়েছে, নারায়ণ জানা নামে ওই ব্যক্তি নিত্যদিন মদ খেয়ে এসে বাড়িতে অশান্তি করতেন। এদিন মদ্যপ অবস্থায় এসে অশান্তি করলে স্বামী স্ত্রীর মধ্যে বচসা শুরু হয় পরে তা হাতাহাতিতে পরিণত হয়। প্রায়শই না কি এই অশান্তি চলত দুজনের মধ্যে। এবারও সেই ব্যতিক্রম হয়নি। ঝগড়ার জেরে দাড়িপাল্লার ভারী বাট দিয়ে স্ত্রী চন্দনা জানার মাথায় আঘাত করেন নারায়ণ।

আকস্মিক এই আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। স্ত্রীকে মেরে অপরাধপ্রবণতায় ভুগছিলেন স্বামী নারায়নও। জানা যায়, এরপর বিষ খেয়ে  আত্মঘাতী হন তিনিও। যদিও এই ঘটনা জানার পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।

চন্দনা জানার খুনের ঘটনায় তাঁর স্বামী নারায়ন জানাকে পুলিস বাড়ি থেকে গ্রেফতার করলে খুনি নারায়ন জানা পুলিসকে জানায় সে বিষ খেয়েছে। তড়িঘড়ি পাঁশকুড়া থানার পুলিস তাঁকে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করলে সেখানেই মৃত্যু হয় ওই মহিলার স্বামী নারায়ন জানার। পুলিশ দুটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন, Ranaghat: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! ছেলের সামনেই স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে খুন স্বামীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.