Video: নৈশালোকে ফুটবল প্রতিযোগিতা, 'গোলকিপার' গজরাজ!

 হুলস্থুলকাণ্ড ঝাড়গ্রামে। 

Updated By: Sep 24, 2021, 08:01 PM IST
Video: নৈশালোকে ফুটবল প্রতিযোগিতা, 'গোলকিপার' গজরাজ!

নিজস্ব প্রতিবেদন: রাতে ফুটবল ম্যাচ দেখতে এসেছিলেন গ্রামবাসীরা। কিন্তু খেলার শুরুর আগেই মাঠে ঢুকল হাতি! আতঙ্কে যে দিকে পারলেন, দিলেন ছুট! কোনওমতে দাঁতালটিকে জঙ্গলে পাঠালেন হুলা পার্টির সদস্যরা। হুলস্থুলকাণ্ড ঝাড়গ্রামে। 

ঘড়িতে তখন রাত ৯টা। লাইট জ্বেলে ফুটবল প্রতিযোগিতা চলছে ঝাড়গ্রাম মানিকপাড়া ফাঁড়ির লালগেরিয়া বোল মাঠে। এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে ৬০ টি দল। খোলার মাঠের ধারে বসে দর্শকরা। দুই দলের খেলোয়াড়রাও প্রস্তুত। আচমকাই জঙ্গলের দিক থেকে এসে সটান মাঠে ঢুকে পড়ল হাতি! আতঙ্কে তখন দর্শক ও ফুটবলাররা ছোটাছুটি করছেন। আর মাঠের অন্যদিকে একাই গোলপোস্ট আগলে রেখেছে গজরাজ। 

 

খবর দেওয়া হয় হুলপার্টিকে। বহু চেষ্টার পর শেষপর্যন্ত জঙ্গলে ফেরত পাঠানো হয় হাতিটিকে। নির্ধারিত সময়ে এক ঘণ্টার পর শুরু হয় খেলা। ঝাড়গ্রামে এমন ঘটনা অবশ্য নতুন হাতির হানা অবশ্য নয়। খাবারের সন্ধানে প্রায় লোকালয়ে ঢুকে পড়ে হাতি। তছনছ করে দেয় জমির ফসল, ভাঙচুর চলে ঘরবাড়িতে। হাতির সামনে পড়ে মারাও গিয়েছেন অনেকেই। আলো জ্বলতে দেখেই দলছুট দাঁতালটি জঙ্গল ছেড়ে এবার সম্ভবত খেলার মাঠে ঢুকে পড়েছিল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)