তোলা চেয়ে শিল্পপতিকে হুমকি দেওয়ার অভিযোগ, অভিযুক্ত আরামবাগের তৃণমূল নেতার

অভিযোগ অস্বীকার অভিযুক্ত নেতার।

Updated By: Feb 27, 2021, 11:52 PM IST
তোলা চেয়ে শিল্পপতিকে হুমকি দেওয়ার অভিযোগ, অভিযুক্ত আরামবাগের তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন: তোলা চেয়ে হুমকি দেওয়ার অভিযোগ। তৃণমূল নেতার বিরুদ্ধে এবার পুলিসের দ্বারস্থ হলেন রিসর্ট মালিক। নির্ঘণ্ট ঘোষণার পর আরামবাগে বিড়ম্বনায় রাজ্যের শাসকদল। অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত নেতা।

আরামবাগ শহর থেকে দূরত্ব খুব বেশি নয়। মায়াপুর ২ নম্বর পঞ্চায়েতের জয়রামপুরে ধান ক্ষেতের মাঝে মনোরম পরিবেশে রিসর্ট চালান জিয়াজুর রহমান নামে এক ব্যক্তি। এলাকায় সমাজসেবী হিসেবে পরিচিত তিনি। স্থানীয় সূত্রে খবর, করোনার সময়ে আরামবাগ মহকুমা হাসপাতালে ১০০টি শয্যা দান করেছিলেন জিয়াজুর। ওই ব্যবসায়ীর অভিযোগ, গত পরশু দিন তাঁর বাড়িতে চড়াও হয়ে টাকা দাবি করেন স্থানীয় তৃণমূল নেতা সমরেশ পণ্ডিত ওরফে বাবলু। কেন? অভিযোগকারীর দাবি, বাবলুর চাষের জমিটি একেবারেই তাঁর রিসর্ট লাগোয়া। রিসর্টের নোংরা জলে চাষের ক্ষতির হয়েছে দাবি করে টাকা চান তিনি। এমনকী, টাকা না দিলে রিসর্ট বন্ধ করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। এই ঘটনায় ইতিমধ্যেই তৃণমূল নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন রিসর্ট মালিক জিয়াজুর রহমান। 

আরও পড়ুন: 'চাকরি নেই', কালনায় অবসাদে আত্মহত্যা শিক্ষিত যুবকের

অভিযুক্তের কী বক্তব্য? তৃণমূল নেতা বাবলু পণ্ডিতের দাবি,' ওখানে আমার একটা জমি আছে। রিসর্টের নোংরা জলে পড়ে জমিটি নষ্ট হচ্ছে। চাষাবাদ করতে পারছি না। জিয়াজুরের কাছে গিয়ে বলেছিলাম, হিসেব মতো চাষের জন্য ক্ষতিপূরণ দিতে হয়। তিনি বলেছিলেন, ক্ষতিপূরণ দেওয়া যাবে না। আমার সঙ্গে আর কোনও গন্ডগোল হয়নি। শুনলাম, তিনি নাকি বলেছেন, আমি তোলাবাজ! লোকজন নিয়ে গিয়েছিলাম। সিসিটিভি ফুটেজ দেখতে পারেন'।

.