Burdwan: কালীপুজোর পরদিন ভয়াবহ দুর্ঘটনা, পথের বলি একই পরিবারের ৫ জন

গুরুতর জখম আরও ৬।

Updated By: Nov 5, 2021, 07:58 PM IST
Burdwan: কালীপুজোর পরদিন ভয়াবহ দুর্ঘটনা, পথের বলি একই পরিবারের ৫ জন

নিজস্ব প্রতিবেদন: কালীপুজোর পরের দিন ভয়াবহ দুর্ঘটনা। প্রাণ হারালেন মহিলা ও শিশু-সহ একই পরিবারের ৫ সদস্য। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি আরও ৬ জন। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বর্ধমানের কামনাড়া এলাকায়।

জানা গিয়েছে, একটি গাড়িতেই ছিলেন পরিবারের ১১ জন সদস্য। কলকাতা থেকে মুর্শিদাবাদে ফিরছিলেন তাঁরা। কীভাবে দুর্ঘটনা ঘটল? এদিন সকালে বর্ধমান-কাটোয়া যাওয়ার রাস্তা, কামনাড়া এলাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। গাড়িটি সরাসরি ধাক্কা মারে ডাম্পারে। ঘটনাস্থলেই মারা যান ২ শিশু ও  মহিলা-সহ ৫ জন। গুরুতর জখম হন ৬ জন। আহতেরা বর্ধমান মেডিক্যাল চিকিৎসাধীন। 

আরও পড়ুন: Sabang: প্রাণঘাতী নেশা! কালীপুজোর রাতে চোলাই মদ খেয়ে মৃত্যু যুবকের

পুলিস সূত্রে খবর, মৃতেরা হলেন রাশেদ শেখ, সায়নুর খাতুন, সোনালি খাতুন। সঙ্গে দুই শিশু সায়ন ও আরিয়ান। সকলেরই বাড়ি মুর্শিদাবাদের বড়ঞা থানায় সোদপাড়ায়। প্রাথমিক তদন্তে অনুমান, গাড়ির চালানোর সময়ে ঘুমিয়ে পড়েছিলেন চালক। সেকারণেই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়়িটি ধাক্কা মারে ডাম্পারে। এই দুর্ঘটনার জেরে যানজট সৃষ্টি হয় বর্ধমান থেকে কাটোয়া যাওয়ার রাস্তায়। পুলিসে তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)