Malda Accident: ভয়ংকর দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে লরিকে ধাক্কা! প্রাণ হারালেন ৫...

Malda Accident: মর্মান্তিক পথ দুর্ঘটনা মালদহে। ইংলিশ বাজার থানার গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে পথদুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের। আশঙ্কা জনক আরও ২জন। 

Updated By: Aug 18, 2024, 09:18 AM IST
Malda Accident: ভয়ংকর দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে লরিকে ধাক্কা! প্রাণ হারালেন ৫...

রণজয় সিংহ: মর্মান্তিক পথ দুর্ঘটনা মালদহে। ইংলিশ বাজার থানার গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে পথদুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের। আশঙ্কা জনক আরও ২জন। 

জানা গিয়েছে, শনিবার রাতে একটি জাইলো গাড়ি করে ৭ জন কালিয়াচক থেকে মালদার দিকে আসছিল। ঠিক সেই সময় গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে এই জাইলো গাড়িটি একটি লরিকে গিয়ে ধাক্কা মারে। এর ফলে জাইলো গাড়ির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। 

খবর পেয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষ এবং স্থানীয় থানার পুলিস গিয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ৭ জনকে। তাদের মধ্যে ৫ জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। বাকি ২ জন ইতোমধ্যেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন:West Bengal News LIVE Update: আরজি কর-কাণ্ডে নির্যাতিতার নাম প্রকাশের জন্য লকেট চট্টোপাধ্যায়কে তলব পুলিসের

প্রসঙ্গত, গত মাসেই কেশপুরে ভয়ংকর পথদুর্ঘটনা। ঘাটাল থেকে রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে আসছিল একটি অ্যাম্বুল্যান্স। সেই সময় কেশপুরের পঞ্চমীর কাছে লরির সঙ্গে সংঘর্ষ। ঘটনায় মৃত ৬, গুরুতর আহত বেশ কয়েকজন। 

জানা যায়, একটি লরি মেদিনীপুরের দিক থেকে কেশপুরের দিকে যাচ্ছিল। অন্য দিকে ঘাটাল থেকে একটি অ্যাম্বুল্যান্সে রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আসছিল। সেই সময় পঞ্চমীর কাছে বড় পোলের কাছে দুর্ঘটনাটি ঘটে। সেই ঘটনায় অ্যাম্বুল্যান্সে থাকা যাত্রীদের বেশির ভাগ আহত এবং নিহত হয়েছে। পুলিস জানিয়েছেন , একটি সিমেন্ট বোঝাই লরি কেশপুরের দিকে যাচ্ছিল। সেই সময় কেশপুরের দিক থেকে আসা অ্যাম্বুলেন্সটি মেদিনীপুরের দিকে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়।

আবার, এই ঘটনার কিছুদিন আগেই বেহালার ১৬৩ নম্বর বনমালী ঘোষাল লেন থেকে রবিবার ভোররাতে পরিবারকে সঙ্গে নিয়ে তারাপীঠের উদ্দেশ্যে রওনা দেন সুমিত কুমার জানা। কিন্তু সেই তীর্থযাত্রাই কাল হল জানা পরিবারের। পুজো দিয়ে ফেরার সময় দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়েতে হুগলি গুড়াপের বশিপুর এলাকায় একটি দাঁড়িয়ে থাকা লরির পিছনে সজরে ধাক্কা মারে তাঁদের গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে চার চাকার গাড়িটি লরির তলায় ঢুকে যায়। নিমেষে দুমড়ে মুচড়ে যায় চার চাকা গাড়িটি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.