TMC: মুখ্যমন্ত্রী দুর্গাপুর ছাড়তেই সংঘর্ষে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী

ক্ষুব্ধ কর্মীদের নিয়ে আলোচনায় বসেন অভিজিত ঘটক। প্রতিশ্রুতি দেন নতুন কমিটিতে কোনো দুর্নীতিগ্রস্থ নেতাকে জায়গা দেওয়া হবে না

Updated By: Jun 1, 2022, 05:57 PM IST
TMC: মুখ্যমন্ত্রী দুর্গাপুর ছাড়তেই সংঘর্ষে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী

চিত্তরঞ্জন দাস: দলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতির সামনেই সংঘর্ষে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী। তাদের কোনওক্রমে শান্ত করলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি অভিজিত্ ঘটক। কাঁকসা থানা এলাকার স্টেশন সংলগ্ন একটি স্লিপার তৈরির কারখানার ওই ঘটনায় তোলপাড় এলাকা।

বুধবার সকালে কাঁকসার এক বেসরকারি কারখানার গেটের সামনে শ্রমিকদের নিয়ে আলোচনা বসার কথা ছিল অভিজিত্ ঘটকের। তৃণমূল শ্রমিক সংগঠনের দুই গোষ্ঠীর লোকজন এলাকায় জমা হয়েছিল আগে থেকেই। অভিজিৎ ঘটক ঘটনাস্থলে ঢুকতেই শুরু হয়ে যায় বচসা। সেখান থেকে হাতাহাতি। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ছুটে আসে কাঁকসা থানার পুলিস।

তৃণমূলের শ্রমিক সংগঠনের এক পক্ষের অভিযোগ, শ্রমিক সংগঠনের একটি পক্ষের লোকজন এই কারখানার শ্রমিকদের কাছ থেকে বিভিন্ন ভাবে টাকা আদায় করছে এবং শ্রমিকদের উপর নানাভাবে অত্যাচার করছে। ‌অন্য পক্ষের বক্তব্য, সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ।

এই দুই সংগঠনের ওই সমস্যা সমাধানের জন্য এসেছিলেন বুধবার দুপুরে অভিজিৎ ঘটক। তিনি ঢুকতেই দুই সংগঠনের মধ্যে শুরু হয়ে যায় বচসা, বচসা থেকে হাতাহাতি।

ক্ষুব্ধ কর্মীদের নিয়ে আলোচনায় বসেন অভিজিত ঘটক। প্রতিশ্রুতি দেন নতুন কমিটিতে কোনো দুর্নীতিগ্রস্থ নেতাকে জায়গা দেওয়া হবে না। জেলা আইএনটিটিইউসি-র সভাপতি অভিজিত্ ঘটক সাফ জানিয়ে দেন, সবার অভাব অভিযোগের কথা শুনছি। স্বচ্ছতা আনার জন্য য়ে ব্যবস্থা নেওয়ার দরকার তা করা হবে। দুর্নীতির সঙ্গে কোনো আপোষ করা হবে না। 

আরও পড়ুন-কেকে-র অকালপ্রয়াণ, নজরুল মঞ্চ নিয়ে 'বিস্ফোরক' চিকিৎসক কুণাল সরকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.