টেট-এ চাকরি দেওয়ার নামে প্রতারণা, ভদ্রেশ্বর থেকে গ্রেফতার কিংপিন

টেট-এ চাকরি দেওয়ার নামে প্রতারণা । ভদ্রেশ্বর থেকে গ্রেফতার কিংপিন প্রদীপ্ত মোদক। অভিযোগ, বেহালার কিংশুক স্যানালের কাছ থেকে আশি হাজার টাকার বিনিময়ে ভুয়ো নিয়োগপত্র দেন প্রদীপ্ত। তা নিয়ে করুণাময়ীতে প্রাইমারি বোর্ডের অফিসে যান কিংশুক। সেখানে গিয়েই বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার। বিধাননগর পূর্ব থানায় প্রদীপ্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বোর্ডের সভানেত্রী রত্না বাগচি।। তারপরই গ্রেফতার করা হয় প্রদীপ্তকে।

Updated By: May 7, 2017, 08:52 PM IST
টেট-এ চাকরি দেওয়ার নামে প্রতারণা, ভদ্রেশ্বর থেকে গ্রেফতার কিংপিন

ওয়েব ডেস্ক: টেট-এ চাকরি দেওয়ার নামে প্রতারণা । ভদ্রেশ্বর থেকে গ্রেফতার কিংপিন প্রদীপ্ত মোদক। অভিযোগ, বেহালার কিংশুক স্যানালের কাছ থেকে আশি হাজার টাকার বিনিময়ে ভুয়ো নিয়োগপত্র দেন প্রদীপ্ত। তা নিয়ে করুণাময়ীতে প্রাইমারি বোর্ডের অফিসে যান কিংশুক। সেখানে গিয়েই বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার। বিধাননগর পূর্ব থানায় প্রদীপ্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বোর্ডের সভানেত্রী রত্না বাগচি।। তারপরই গ্রেফতার করা হয় প্রদীপ্তকে।

দারুচিনির গুণাগুণগুলি জেনে নিন

অন্যদিকে, ভুয়ো কল করে ডেবিট কার্ড প্রতারণা । দিল্লি থেকে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস । ঘটনার সূত্রপাত এবছরের ৪ মার্চ। সল্টলেকের বাসিন্দা শ্রী চক্রবর্তীকে ফোন করেন ধৃত। নিজের পরিচয় দেন স্টেটব্যাঙ্কের ম্যানেজার। চক্রবর্তী বাবুর কাছে তাঁর ডেবিট কার্ড সংক্রান্ত তথ্য জানতে চাওয়া হয়। চক্রবর্তীবাবু তা বলে দেওয়ার পর বুঝতে পারেন ১ লক্ষ ৯৮ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। তড়িঘড়ি সাইবার ক্রাইম থানায় অভিযোগ  দায়ের করেন তিনি। তদন্তে মেনে মূল অভিযুক্ত যতীন যাদবকে দিল্লির অশোক নগর থেকে গ্রেফতার করে পুলিস। তার কাছ থেকে সিম কার্ড ও মোবাইল সিম উদ্ধার হয়েছে।

.