অবশেষে ধরা পড়ল বিশ্বভারতীর ভূত, পুলিস নয়, ভূত ধরে দিলেন এলাকাবাসী

অবশেষে ধরা পড়ল বিশ্বভারতীর ভূত। পুলিস পারেনি। ভূত ধরে দিলেন এলাকাবাসী। অশরীরী নয়। এই ভূতের দস্তুরমতো হাত-পা রয়েছে।নিঝুম রাতে ফাঁকা রাস্তায় শিস তুলে ছোটে বাইক। অন্ধকার ছিঁড়ে বেরিয়ে আসে হেলমেট পরা ছায়ামূর্তি। রাস্তায় কোনও ছাত্রীকে পেলেই পথ আটকে মারধর। ভূত আতঙ্ক ছড়িয়েছিল বিশ্বভারতীতে। তেরোই ফেব্রুয়ারি এই খবর সম্প্রচার করে চব্বিশ ঘণ্টা।এই ব্যক্তিই সেই ভূত। নাম সুবীর দত্ত। বয়স ৩৩ বছর। বাড়ি সিউড়িতে। একটি হোটেলের কর্মচারী।

Updated By: May 7, 2017, 10:02 PM IST
 অবশেষে ধরা পড়ল বিশ্বভারতীর ভূত, পুলিস নয়, ভূত ধরে দিলেন এলাকাবাসী

ওয়েব ডেস্ক: অবশেষে ধরা পড়ল বিশ্বভারতীর ভূত। পুলিস পারেনি। ভূত ধরে দিলেন এলাকাবাসী। অশরীরী নয়। এই ভূতের দস্তুরমতো হাত-পা রয়েছে।নিঝুম রাতে ফাঁকা রাস্তায় শিস তুলে ছোটে বাইক। অন্ধকার ছিঁড়ে বেরিয়ে আসে হেলমেট পরা ছায়ামূর্তি। রাস্তায় কোনও ছাত্রীকে পেলেই পথ আটকে মারধর। ভূত আতঙ্ক ছড়িয়েছিল বিশ্বভারতীতে। তেরোই ফেব্রুয়ারি এই খবর সম্প্রচার করে চব্বিশ ঘণ্টা।এই ব্যক্তিই সেই ভূত। নাম সুবীর দত্ত। বয়স ৩৩ বছর। বাড়ি সিউড়িতে। একটি হোটেলের কর্মচারী।

আরও পড়ুন ১৪ মে আসছে দিন, পুরসভার ভোট দিন

সীমান্তপল্লির কাছে স্কুটিতে যাচ্ছিলেন অধ্যাপক শিশির সাহানার স্ত্রী ও মেয়ে।অভিযোগ এই 'ভূত' তাঁদেরও পথ আটকে মারধরের চেষ্টা করে ।আক্রান্ত ২ মহিলার চিত্‍কারে এলাকাবাসী ছুটে এসে 'ভূত'কে ধরে ফেলেন ।'ভূত' ধরা পড়তেই সাহস পেয়েছেন ছাত্রীরা। আগে অভিযোগ করেননি এমন অনেকেও থানায় এসে FIR করে যান। তবে সুবীর দত্ত কেন 'ভূত' সাজতে গেলেন সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি। জেরা করছে শান্তিনিকেতন থানা।

আরও পড়ুন  রাজ্যের ৩ জেলা আর মাওবাদী উপদ্রুত নয়, কেন্দ্রের তরফে এমনই ঘোষনার সম্ভাবনা