বাস থেকে একলাফে রাস্তায়! হাওড়ায় ছিনতাইবাজকে ধাওয়া করে ধরল যুবতী

জানলা দিয়ে ব্যাগ হাতিয়ে নিয়ে চম্পট দেয় ছিনতাইবাজ। ব্যাগে ছিল দুটি দামি ফোন ও ১০ হাজার টাকা।

Updated By: Sep 8, 2019, 07:15 PM IST
বাস থেকে একলাফে রাস্তায়! হাওড়ায় ছিনতাইবাজকে ধাওয়া করে ধরল যুবতী

নিজস্ব প্রতিবেদন : বাস থেকে এক লাফ। তারপর দৌড়। যুবতীর কাণ্ডকারখানা দেখে বাসযাত্রী তখন হতবাক! হল কী মেয়েটার? খানিকপরই জানা গেল আসল ঘটনা। যুবতীর তৎপরতায় ধরা পড়ল ছিনতাইবাজ। ঘটনাটি হাওড়া বাসস্ট্যান্ডের।

আজ দুপুরে বেহালা যাওয়ার জন্য হাওড়া থেকে সরকারি বাসে চাপেন হুগলির নবগ্রামের বাসিন্দা সঞ্চারি বন্দ্যোপাধ্যায় নামে এক তরুণী। ওই ছিনতাইবাজ হাওড়া বাসস্ট্যান্ডেই ছিল। তরুণীর সঙ্গে থাকা ব্যাগটিকে টার্গেট করে সে। সঞ্চারি বাসে উঠে ব্যাগটি জানলার সামনে রাখতেই সুযোগ চলে আসে ছিনতাইবাজের হাতে। মওকা বুঝে বাসের জানলা দিয়ে ব্যাগ হাতিয়ে নিয়ে চম্পট দেয় ছিনতাইবাজ।

আরও পড়ুন, খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে অজ্ঞান করে স্ত্রী, তারপর প্রেমিকের সঙ্গে সারে বাকি 'কাজ'

ব্যাগে ছিল দুটি দামি ফোন ও ১০ হাজার টাকা। ছিনতাইবাজ ব্যাগ নিয়ে চম্পট দিতেই, সঙ্গে সঙ্গে বাস থেকে একলাফে রাস্তায় নেমে পড়েন সঞ্চারি। ছিনতাইবাজের পিছনে ধাওয়া করেন তিনি। ছিনতাইবাজের পিছনে বেশ কিছুটা দৌড়নোর পর তাকে ধরে ফেলতে সক্ষম হন তরুণী। তবে এত তৎপরতার পরেও ব্যাগটি হাতে পাননি সঞ্চারি।

আরও পড়ুন, বাসের জানলা দিয়ে বমি করতে গিয়ে বিপত্তি, খুঁটির ধাক্কায় খুলি দুভাগ হয়ে ছিটকে পড়ল রাস্তায়

কারণ, সঞ্চারি ওই ছিনতাইবাজকে ধরতেই সে ব্যাগ ছুঁড়ে দেয় তার এক শাগরেদের দিকে। সে তখন ওই ব্যাগ নিয়ে চম্পট দেয়। শেষপর্যন্ত ওই ছিনতাইবাজকে পুলিসের হাতে তুলে দেন সঞ্চারি বন্দ্যোপাধ্যায়। হাওড়া গোলাবাড়ি থানার পুলিস তাকে আটক করে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে তার শাগরেদের খোঁজ পাওয়ার চেষ্টা করছে পুলিস। অন্যদিকে, যুবতীর সাহসকে কুর্নিশ করছে সবাই...

.