গোয়ায় শ্লীলতাহানির শিকার রিষড়ার সোনাজয়ী সাঁতারু

চলতি বছরের মার্চে বাবা-মায়ের সঙ্গে গোয়ায় চলে যায় রিষড়ার এই সাঁতারু।

Updated By: Sep 5, 2019, 09:14 AM IST
গোয়ায় শ্লীলতাহানির শিকার রিষড়ার সোনাজয়ী সাঁতারু

নিজস্ব প্রতিবেদন: গোয়ায় শ্লীলতাহানির শিকার বাংলার এক সাঁতারু। ফেসবুকে সেই অভিযোগ জানালো কিশোরী সাঁতারু। অভিযুক্ত কোচের বিরুদ্ধে রিষড়া থানায় নালিশ জানায় পরিবার।

 

রিষড়ায় থাকার সময় সম্ভাবনাময়ী এই সাঁতারুকে কোচিং করাতেন সুরজিত্‍ গাঙ্গুলি। ২০১৭-১৮ সালে গোয়ায় চলে যান তিনি। চলতি বছরের মার্চে বাবা-মায়ের সঙ্গে গোয়ায় চলে যায় রিষড়ার এই সাঁতারু। মূলত ব্রেস্ট স্ট্রোকই ছিল ওই সাঁতারুর ইভেন্ট। কিন্তু গোয়ায় খুব অল্পদিন অনুশীলনের সুযোগ পাওয়ায় রাজকোটে অনুষ্ঠিত জাতীয় সাঁতারে ভাল করতে পারেনি। তবে বছর পনেরোর এই সাঁতারু কিছু একটা করে দেখানোর ইচ্ছায় নিজের জেদে অনুশীলন করে চলে। আর সেখানেই ছন্দ পতন হয়।

আরও পড়ুন - ফেসবুকে ‘প্রোফাইল ডিটেলস’দেখে প্রেমে অন্ধ হয়ে বিয়ে! কোন ফাঁদে পা দিলেন তরুণী?

বেশ কয়েকদিন ধরেই বাবা-মা লক্ষ্য করেন, পুলে নেমে অমনোযোগী থাকছে মেয়ে, ভাল পারফর্মও করতে পারছে না। চেপে ধরতেই কোচের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ তোলে রিষড়ার সাঁতারু। এরপরই গোয়া থেকে সপরিবারে রিষড়া ফিরে আসেন সবাই। রিষড়া থানায় ওই সাঁতারুর পরিবারের তরফে অভিযোগ জানাতে গিয়েছিল বুধবার রাতে। কিন্তু থানা থেকে অভিযোগ নেওয়া হয়নি বলে জানান সাঁতারুর বাবা।পুলিস জানায় লিখিত অভিযোগ জানায়নি সাঁতারু। লিখিত অভিযোগ জানালে ব্যবস্থা নেওয়া হবে।

.