Katugram Drunk Doctor: নেশা করে গড়াগড়ি খাচ্ছেন সরকারি চিকিত্সক, তোলপাড় এলাকা

Katugram Drunk Doctor: স্থানয়ীরাই খবর দেন থানায়। হাসপাতাল থেকে লোকজন এসে মত্ত ওই চিকিত্সককে নিয়ে যায়। গাড়িতে ওঠার সময়ে স্থানীয়রা তাঁকে বিভিন্ন প্রশ্ন করলে তিনি আশালীন ভাষায় কথা বলতে থাকেন

Updated By: Sep 21, 2023, 02:51 PM IST
Katugram Drunk Doctor: নেশা করে গড়াগড়ি খাচ্ছেন সরকারি চিকিত্সক, তোলপাড় এলাকা

সন্দীপ ঘোষ চৌধুরী: হাসপতালে রোগী দেখাতে যাওয়ার কথা। কিন্তু সরকারি চিকিত্সকের দেখা মিলল রাস্তায়। নেশা করে বেসামাল ডাক্তারবাবু গড়াগড়ি খাচ্ছেন রাস্তায়। পূর্ব বর্ধমানের কেতুগ্রামের ওই ঘটনায় শোরগোল এলাকায়। হাসপাতাল থেকে লোক এসে ওই মত্ত চিকিত্সককে তুলে নিয়ে য়ায়।

আরও পড়ুন-বাড়ল জেল হেফাজতের মেয়াদ, এবার পুজো জেলেই কাটবে অনুব্রতর?

কাটোয়া মহকুমার কেতুগ্রাম ব্লক স্বাস্থ্যকেন্দ্রে কর্মরত ওই চিকিত্সক। বাড়ি মুর্শিদাবাদে। রুটিন মাফিক বুধবার তাঁর কেতুগ্রামের শিবলুন গ্রামের স্বাস্থ্য কেন্দ্রে রোগী দেখতে যাওয়ার কথা। কিন্তু তিনি সেখানে যাননি। বিকেলে  কেতুগ্রামের পাচুন্দিতে তাঁকে একটি জায়গায় পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় মানুষজনের দাবি, সেইসময় তিনি পুরোপুরি মত্ত ছিলেন। তাঁকে তুলে বসানো যাচ্ছিল না। ডাকাডাকি করলে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন তিনি। খবর ছড়াতেই ভিড় জমে যায় এলাকায়।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিয়ো।

স্থানয়ীরাই খবর দেন থানায়। হাসপাতাল থেকে লোকজন এসে মত্ত ওই চিকিত্সককে নিয়ে যায়। গাড়িতে ওঠার সময়ে স্থানীয়রা তাঁকে বিভিন্ন প্রশ্ন করলে তিনি আশালীন ভাষায় কথা বলতে থাকেন। তাদের দিকে তেড়ে যান। সাধারণ মানুষের চিকিত্সার ভার যাঁর হাতে তিনি কীভাবে এমন আচরণ করতে পারেন, নিন্দার ঝড় উঠেছে এলাকায়। জেলা স্বাস্থ্য দফতর সূত্রে খবর, তলব করা হতে পারে ওই চিকিত্সককে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.