সাংসারিক আশান্তির জের, গ্যাস পাইপে আগুন দিয়ে তা ঘুমন্ত নাতির দিকে এগিয়ে দিল দিদা!

ওই ঘটনায় মা ভারতী দেবীর বিরুদ্ধে পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন সুব্রতবাবু

Updated By: Jul 13, 2021, 11:35 PM IST
সাংসারিক আশান্তির জের, গ্যাস পাইপে আগুন দিয়ে তা ঘুমন্ত নাতির দিকে এগিয়ে দিল দিদা!
সুব্রত দেবনাথ

নিজস্ব প্রতিবেদন: নিজে পছন্দ করে বিয়ে করেছিল ছেলে। সেই থেকেই বৌমার সঙ্গে আশান্তি লেগেই থাকত শাশুড়ির। তা যে শেষপর্যন্ত এমন যায়গায় পৌঁছে যাবে তা ভাবতে পারেনি প্রতিবেশীরা। দুধের নাতিকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শাশুড়ি ভারতী দেবনাথের বিরুদ্ধে।

আরও পড়ুন-আগামী ২২ জুলাই উচ্চমাধ্যমিকের রেজাল্ট; ওয়েবসাইট, অ্যাপ, এসএমএসে জানা যাবে ফল

২০১৩ সালে দুর্গাপুরের ইস্পাত নগরীর নাগার্জুন রোডের বাসিন্দা সুব্রত দেবনাথের সঙ্গে বিয়ে হয় শর্মিষ্ঠার। বৌমাকে পছন্দ হয়নি ভারতী দেবনাথের। সেই থেকেই অশান্তি। 

কীভাবে ঘটল এমন ঘটনা?

সুব্রত দেবনাথের অভিযোগ, মায়ের সঙ্গে সাংসারিক বিষয় নিয়ে তার বচসা শুরু হয়। সে সময়ে ছোট্ট অর্ণব তার কোলে ঘুমাচ্ছিল। বচসার মধ্যেই রাগের মাথায় ভারতী রান্নার গ্যাসের পাইপ খুলে তাতে আগুন লাগিয়ে দেন। তারপর সেই পাইপ অর্ণবের দিকে ঠেলে দেন। আগুনে পুড়ে গিয়েছে অর্ণবের হাত,পা ও পেটের একাংশ। তড়িঘড়ি অর্ণবকে ভর্তি করা হয়ে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে। তার অবস্থা আশঙ্কাজনক। ছেলেকে বাঁচাতে গিয়ে পুড়ে গিয়েছেন সুব্রতও।

আরও পড়ুন-টিকা নিয়েই মণ্ডপে ঢোকার অনুমতি,  দুর্গাপুজোর গাইডলাইন তৈরিতে 'ফোরাম ফর দুর্গোৎসব' কমিটি

ওই ঘটনায় মা ভারতী দেবীর বিরুদ্ধে পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন সুব্রতবাবু। ঘটনার তদন্ত শুরু করেছে দুর্গাপুর থানার পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.