Ghoraghata: ঘোড়াঘাটা-দেউলটির মাঝে ভেঙে পড়ল রেলের কালভার্টের অংশ!

Ghoraghata: হাওড়া-খড়্গপুর শাখার ঘোড়াঘাটা-দেউলটির মাঝে ভেঙে পড়ল রেলের কালভার্টের কংক্রিটের বড় রেলিং। নিচ দিয়ে যাতায়াত করেন মানুষজন। তবে এবার কিছু ঘটেনি।

Updated By: Feb 24, 2024, 07:04 PM IST
Ghoraghata: ঘোড়াঘাটা-দেউলটির মাঝে ভেঙে পড়ল রেলের কালভার্টের অংশ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাওড়া-খড়্গপুর শাখার ঘোড়াঘাটা-দেউলটি স্টেশনের মাঝে ভেঙে পড়ল রেলের কালভার্টের কংক্রিটের অংশ। সাধারণত এর নিচ দিয়ে যাতায়াত করেন মানুষজন। তবে এবার কিছু ঘটেনি। বড়সড় দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেল লোকালয়। ঘটনার পরে ট্রেন চলাচলের গতি কমিয়ে দেওয়া হয়েছে। চলছে মেরামতির কাজ।

আরও পড়ুন: Bankura: অশ্বত্থ গাছের মগডালে চড়ে বসলেন এক মহিলা! কেন?

দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া খড়্গপুর শাখার ডাউন লাইনে ঘটনাটি ঘটেছে। এই লাইনেই পড়ে ঘোড়াঘাটা দেউলটি স্টেশন। এই দুই স্টেশনের মাঝে আষাড়িয়ার কাছে রয়েছে রেলের এই বড় কালভার্টটি। সেই কালভার্টেরই গার্ডওয়াল ভেঙে পড়েছে। ওই এলাকার মানুষজন ওই রেল কালভার্টের নীচে দিয়ে যাতায়াত করেন। ওইখান দিয়ে যাতায়াত করে স্কুলের বাচ্চারাও। ফলে, অল্পের জন্য রক্ষা পেলে সকলেই। বড়সড়ো দুর্ঘটনার হাত থেকে বাঁচল লোকালয়। 

স্থানীয় মানুষের অভিযোগ, এই কালভার্টের নিচ দিয়েই ওরফুলি গ্রাম পঞ্চায়েতর মানুষজনকে যাতায়াত করতে হয়। কংক্রিটের অবস্থাও ভালো ছিল না। বহুদিন থেকেই এরকম। এদিন একটি মালগাড়ি যাওয়ার পরেই বিশাল বড় গার্ডওয়াল ভেঙে পড়ে।

আরও পড়ুন: Losing Weight by Sex: ওজন কমাতে উদ্দাম যৌনতাই সেরা 'ওষুধ'? জেনে নিন চমকপ্রদ নতুন আবিষ্কার...

তবে সেই সময়ে ওই অঞ্চলে কেউ না থাকায় বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান স্থানীয় মানুষজন। ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিকরা। শুরু করা হয়েছে মেরামতির কাজ।  জানা গিয়েছে, ট্রেনের গতি কমানো হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.