Grenade in Court: গাঁজার বস্তায় হ্যান্ড গ্রেনেড! আদালত ঘিরে ফেলল সেনাবাহিনী..

কোথা থেকে গাঁজার বস্তা উদ্ধার করা হয়েছিল? কতজন গ্রেফতার হয়েছিল? খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Feb 12, 2023, 07:29 PM IST
Grenade in Court: গাঁজার বস্তায় হ্যান্ড গ্রেনেড! আদালত ঘিরে ফেলল সেনাবাহিনী..

দেবজ্যোতি কাহালি: গাঁজার বস্তায় হ্যান্ড গ্রেনেড, তাও আবার আদালতের মালখানায়! বম্ব স্কোয়াড নয়, গ্রেনেডটি নিষ্ক্রিয় করলেন সেনা আধিকারিকরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়া কোচবিহারে।

পুলিস সূত্রে খবর, সম্প্রতি অভিযান চালিয়ে বেশ কয়েকটি গাঁজার বস্তা বাজেয়াপ্ত করা হয়। সেই বস্তাগুলি রাখা ছিল কোচবিহার আদালতে মালখানায়। ৭ ফেব্রুয়ারি যখন মালখানা পরিষ্কার করছিলেন, তখন সাফাইকর্মীরা দেখেন, গাজার বস্তায় রয়েছে হ্যান্ড গ্রেনেড! কীভাবে? তদন্তে নেমেছে কোতুয়ালি থানার পুলিস। খবর দেওয়া হয় সিআইডি-কেও।

আরও পড়ুন: Bhatpara Firing: ভাটপাড়ায় ফের চলল গুলি, ইটভাটার পাশে উদ্ধার ব্যবসায়ীর মৃতদেহ

এদিকে কোচবিহার আদালতে গিয়ে হ্যান্ড গ্রেনেডটি দেখে বম্ব স্কোয়াড জানিয়ে দেয়, সেটি নিষ্ক্রিয় করা তাদের পক্ষে সম্ভব নয়। এদিন সকালে আদালত চত্বর ঘিরে ফেলেন বিন্নাগুড়ি সেনা ছাউনির আধিকারিকরা। এরপর নিষ্ক্রিয় করা হয় গ্রেনেডটি। কোথা থেকে গাঁজার বস্তা উদ্ধার করা হয়েছিল? কতজন গ্রেফতার হয়েছিল? খতিয়ে দেখছে পুলিস।

জানা গিয়েছে, আদালতের মালখানায় যে হ্যান্ড গ্রেনেডটি পাওয়া গিয়েছে, সেই গ্রেনেডটি সরকারি অস্ত্র কারখানায় তৈরি। এই ধরনের গ্রেনেড ব্যবহার করে সেনাবাহিনী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.