wb weather update: আগামিকাল থেকে ভারী বৃষ্টিতে ভাসবে রাজ্যের এইসব জেলা

wb weather update: বৃহস্পতিবার অর্থাত্ ১৮ জুলাই উত্তরবঙ্গের ৫ জেলা ও কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুরের কোস্টাল এলাকায় হালকা থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে  

Updated By: Jul 16, 2024, 07:17 PM IST
wb weather update: আগামিকাল থেকে ভারী বৃষ্টিতে ভাসবে রাজ্যের এইসব জেলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার উত্তরবঙ্গের অধিকাংশ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনার কথা শোনাল আবহাওয়া দফতর। জলপাইগুড়ি ও উত্তর দিনাজপুরে ভারী বৃষ্টির পূর্বাভাস দিল হাওয়া অফিস। তবে আগামিকাল থেকে উত্তরবঙ্গের বিরাট এলাকাজুড়ে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন-জম্মু-কাশ্মীরে জঙ্গিদের গুলিতে শহিদ শিলিগুড়ির তরুণ, ছেলের জন্য গর্ব হয়, বললেন মা

আবহাওয়া দফতরের পূর্বাভাস আনুযায়ী বুধবার উত্তরবঙ্গের ৫ জেলা যথাক্রমে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়া ও কোচবিহারে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের পাশাপাশি দক্ষিণবঙ্গের উপকূলবর্তী এলাকা অর্থাত্ মেদিনীপুর, কলকাতা ও হাওড়াতেও ভারী বৃষ্টি হতে পারে।

বৃহস্পতিবার অর্থাত্ ১৮ জুলাই উত্তরবঙ্গের ৫ জেলা ও কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুরের কোস্টাল এলাকায় হালকা থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  এর পাশাপাশি আগামী শনি, রবি ও সোমবার রাজ্যের সব জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

১৯ জুলাই শুক্রবার থেকে ফের বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে দক্ষিণবঙ্গে। উপকূলের জেলা পূর্ব ও পশ্চিম মেদিনীপুর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং কলকাতা ও সংলগ্ন জেলাগুলিতে বৃষ্টির পরিমাণ একটু বেশি হতে পারে। তবে ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা নেই দক্ষিণবঙ্গের জেলাগুলিতে।

রবিবার একুশে জুলাই কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ওয়াইড স্প্রেইড রেনের সম্ভাবনা। ওইদিন ধর্মতলায় তৃণমূলের শহিদ দিবসের সমাবেশ। ফলে ভোগান্তির একটা সম্ভাবনা থেকেই যাচ্ছে। ওড়িশা ও অন্ধ উপকূলে নিম্নচাপ তৈরির সম্ভাবনা রয়েছে।  তার প্রভাবেই উইকেন্ডে বৃষ্টি বাড়বে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের উপকূলের জেলাগুলিতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.