Hooghly | BJP: 'বিজেপি জিতলে তুলে নিয়ে যাব,' মাঝরাতে ঘরে ঢুকে তফশিলি মহিলাকে টানাটানি 'নগ্ন' কর্মীর!

ঘরের খিল খুলে ঢুকে পড়ে অভিযুক্ত। এরপর গলায় ভোজালি ধরে মহিলাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয় নেতৃত্বের বক্তব্য, এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সদস্য জড়িত থাকলে, তাঁকে দল থেকে বহিষ্কার করা হবে। 

Updated By: Apr 15, 2024, 03:58 PM IST
Hooghly | BJP: 'বিজেপি জিতলে তুলে নিয়ে যাব,' মাঝরাতে ঘরে ঢুকে তফশিলি মহিলাকে টানাটানি 'নগ্ন' কর্মীর!

বিধান সরকার: তফশিলি মহিলাকে বাড়িতে ঢুকে টানাটানির অভিযোগ বিজেপির বিরুদ্ধে। 'বিজেপি জিতলে তুলে নিয়ে যাব', হুমকি অভিযুক্তের! ঘটনাটি ঘটেছে হুগলির জাঙ্গিপাড়ায়। স্থানীয় ও পুলিস সূত্রে খবর, হুগলির জাঙ্গিপাড়া থানার ফুরফুরা হোসেনপুর গ্রামে গতকাল রাতে এক যুবক তপশিলি এক মহিলার বাড়িতে খিল খুলে ঢুকে পড়ে। মহিলা তখন তাঁর দুই সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। অভিযোগ, গলায় ভোজালি ধরে ওই মহিলাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। মহিলার চিৎকারে পরিবারের লোকজন উঠে পড়লে, ওই যুবক পালিয়ে যায়। যাওয়ার আগে হুমকি দিয়ে যায়, 'বিজেপি জিতলে তুলে নিয়ে যাব।'

এই ঘটনায় জাঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তফশিলি মহিলা। অভিযুক্ত শিব শংকর দাস এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত। মহিলার অভিযোগ, ঘরের খিল খুলে ঢুকে পড়ে অভিযুক্ত। এরপর গলায় ভোজালি ধরে তাঁকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। যেতে রাজি না হলে ভয় দেখায়। যাওয়ার আগে বলে যায়, বিজেপি জিতলে সবাইকে তুলে নিয়ে যাব। প্রতিবেশী প্রতিমা মালিক বলেন, আমরা গরিব মানুষ কোনও দল করি না। যে দল আসে, তাদের সঙ্গে থাকি। বিজেপি জিতলে তুলে নিয়ে যাব, এটা কেমন কথা!

এই ঘটনায় জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল নেতা তমাল শোভন চন্দ্র অভিযোগ করেন, "বিজেপি মুখে সন্দেশখালির ঘটনা বলে মিথ্যে প্রচার করে বেড়ায়। আর তাদের দলের লোকেরা এই সব কাণ্ড করে বেড়ায়। রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে মহিলাদের ধরে টানাটানি করে। আমরা অভিযুক্তর শাস্তি চাই।" স্থানীয় সিপিএম নেতা ধীমান হাজরা বলেন, "আমাদের পাড়ার বৌমা হয়। তাঁর মুখেই শুনলাম, এক দুষ্কৃতী ভোজালি দিয়ে খিল খুলে ঘরে ঢুকে পড়েছিল। অভিযুক্ত নগ্ন অবস্থায় ছিল। ঘটনাটি শুনে তাজ্জব হয়ে গেলাম। অভিযুক্ত যাওয়ার আগে বলে গিয়েছে, বিজেপি ক্ষমতায় এলে তুলে নিয়ে যাব। এটা খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। ভাবুন  সমাজ ব্যবস্থা কোথায় গেছে। স্বামী বাইরে কাজ করেন, পেট চালাতে তিনি মাঠে কাজ করেন। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।"

ওদিকে জাঙ্গিপাড়ার বিজেপি নেতা প্রসেনজিৎ বাগ এই ঘটনা প্রসঙ্গে বলেন, "কোনও মানুষ-ই এই ঘটনাকে সমর্থন করে না। রাজনৈতিক দিক বাদ দিলেও আমি ব্যক্তিগতভাবে এই ঘটনাকে সমর্থন করি না। এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সদস্য জড়িত থাকলে, তাঁকে দল থেকে বহিষ্কার করার ব্যবস্থা করা হবে। বিজেপি ওই মহিলার পাশে আছে।" জাঙ্গিপাড়া থানার পুলিস জানিয়েছে, অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, Dilip Ghosh: 'মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার প্রার্থীও নাচছে', ভোট আবহে ফের বেলাগাম দিলীপ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.