Howrah: শুভেন্দুর বিরুদ্ধে মুখ খুলে বহিষ্কৃত, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন সুরজিত্ সাহা

 সুরজিত্ বাবুর তৃণমূলে যোগ দেওয়া নিয়ে বিজেপির হাওড়া সদরের কনভেনার মণি মোহন ভট্টাচার্য বলেন, তৃণমূলের সঙ্গে যে সুরজিত্ যোগাযোগ রাখছিলেন তা এতদিনে প্রমাণ হল

Updated By: Dec 15, 2021, 02:40 PM IST
Howrah: শুভেন্দুর বিরুদ্ধে মুখ খুলে বহিষ্কৃত, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন সুরজিত্ সাহা

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে প্রকাশ্যে মুখে খুলে তোলপাড় করেছিলেন হাওড়া সদরের বিজেপি সভাপতি সুরজিত্ সাহা। একটি ভিডিয়ো প্রকাশ করে তিনি দাবি করেন, শুভেন্দু যে সত্ তা তাঁকে প্রমাণ করতে হবে। 

ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সুরজিত্ সাহাকে দল থেকে বহিষ্কার করে বিজেপি। সেই সুরজিত্ সাহা যোগ দিচ্ছেন তৃণমূল কংগ্রসে। আগামিকাল হাওড়ার শরত্ সদনে তৃণমূলের এসসি-এসটি সেলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে তিনি ঘাসফুল পতাকা হাতে তুলে নিতে পারেন। 

এনিয়ে আজ রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায় বলেন, বৃহস্পতিবার শরত্ সদনে এক অনুষ্ঠানে সুরজিত্ সাহা তৃণমূলে যোগ দেবেন। কিছুদিন আগেই তিনি তৃণমূলে যোগ দেওয়ার জন্য আবেদন করেন। এরপর এনিয়ে দলের অনুমতি নেওয়া হয়। তারপরেই যোগদানের বিষয়টি ঠিক হয়েছে।

অন্যদিকে, আজ সুরজিত্ সাহা এক সাংবাদিক সম্মেলনে বলেন, অনুগামীদের নিয়ে তৃণমূলে যোগ দিচ্ছি। সদ্য তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতারা আমাকে অপমান করেছে। দীর্ঘ ২৮ বছর ধরে বিজেপি করছি। বিজেপি এখন শুভেন্দু অধিকারির দল হয়ে গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজে অনুপ্রাণিত হয়েই তৃণমূলে যোগ দিচ্ছি। আশা করছি এবার আরও কাজ করার সুয়োগ পাব।

আরও পড়ুন- Virat Kohli: ওয়ানডে খেলছেন কোহলি! ক্যাপ্টেনসি খোয়ানোর দেড় ঘণ্টা আগে জানতে পারেন 

এদিকে, সুরজিত্ বাবুর তৃণমূলে যোগ দেওয়া নিয়ে বিজেপির হাওড়া সদরের কনভেনার মণি মোহন ভট্টাচার্য বলেন, তৃণমূলের সঙ্গে যে সুরজিত্ যোগাযোগ রাখছিলেন তা এতদিনে প্রমাণ হল। 

উল্লেখ্য কিছুদিন আগে হাওড়া পুরসভার বাম পৌরবোর্ডের প্রাক্তন মেয়র এবং সিপিএম নেত্রী মমতা জয়সওয়াল তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। অরূপবাবু বলেন বিরোধী দলের নেতা-নেত্রীরা দলে যোগদানে দল আরো শক্তিশালী হচ্ছে।

শুভেন্দুর বিরুদ্ধে কী বলেছিলেন সুরজিত্

সূত্রের খবর, নভেম্বর মাসে বিজেপির এক বৈঠকে শুভেন্দু অধিকারী নাকি অভিযোগ করেছিলেন দেলর কিছু নেতা তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। এরপরই সরাসরি শুভেন্দুকে নিশানা করেন সুরজিত্। তিনি দাবি করেন, কার সঙ্গে কে যোগাযোগ রেখে চলেছেনা তা শুভেন্দুকে প্রমাণ করতে হবে। পাশাপাশি শুভেন্দুকে প্রমাণ করতে হবে তিনি সত্। আপনাকে তো নারদে টাকা নিতে দেখা গিয়েছিল। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.